বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: আইপিএলে দাম উঠেছিল ৯.২৫ কোটি, ঘরোয়া T20 ক্রিকেটে তাণ্ডব চালালেন সেই তারকাই

Maharaja T20 Trophy: আইপিএলে দাম উঠেছিল ৯.২৫ কোটি, ঘরোয়া T20 ক্রিকেটে তাণ্ডব চালালেন সেই তারকাই

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স গৌতমের। ছবি- কেএসসিএ।

চার-ছক্কার ফুলঝুরি, মাত্র ২১ বলে হাফ-সেঞ্চুরি তারকা বোলিং অল-রাউন্ডারের।

বছর খানেক আগেই আইপিএল নিলামে আকাশছোঁয়া দাম পেয়েছিলেন কৃষ্ণাপ্পা গৌতম। ২০২১ সালের আইপিএলে নিলামে চেন্নাই সুপার কিংস তাঁকে ৯ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছিল। আইপিএলের ইতিহাসে সব থেকে দামি ঘরোয়া ক্রিকেটারের তমকা পেয়েছিলেন তিনি।

পরে তাঁর দাম কমলেও গৌতম যে রাতারাতি নিজেকে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের কাছে গ্রহণযোগ্য করে তোলেননি, সেটা সবার জানা। ঘরোয়া ক্রিকেটে অত্যন্ত ধারাবাহিক বলেই তাঁকে নিয়ে টানাটানি চলে আইপিএলে। এহেন কৃষ্ণাপ্পা ঘরোয়া মঞ্চে ফের একবার নিজের গুরুত্ব প্রমাণ করলেন। মহারাজা টি-২০ ট্রফির ম্যাচে ব্যাটে-বলে অসাধারণ পারফর্ম্যান্স উপহার দিয়ে ম্যাচ জেতালেন গৌতম।

টুর্নামেন্টের ২৫তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে ম্যাঙ্গালোর ইউনাইটেড ও শিবমগ্গা স্ট্রাইকার্স। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ম্যাঙ্গালোর। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৬ রান সংগ্রহ করে।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: দায়িত্ব নিয়ে ম্যাচ জেতালেন অনামি ক্রিকেটার, তবু সেরার পুরস্কার দেওয়া হল স্টার ইমেজের পাডিক্কালকে

রবিকুমার সামর্থ ১২, নিকিন জোস ৩৮, অমিত বর্মা ১০, অভিনব মনোহর ৩৬ ও যশবর্ধন ১৬ রান করেন। ৪ ওভার বল করে মাত্র ১১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন গৌতম। এছাড়া কেসি কারিয়াপ্পা ও ডি অবিনাশ ২টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে শিবমগ্গা মাত্র ১২.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৭ রান সংগ্রহ করে নেয়। ক্যাপ্টেন গৌতম ৩২ বলে ৭২ রানের ঝোড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন। তিনি হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মাত্র ২১ বলে। শেষমেশ ৭টি চার ও ৪টি ছক্কা মারেন কৃষ্ণাপ্পা।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: আগ্রাসনে মায়াঙ্ককেও টেক্কা দিলেন অনিরুদ্ধ, দপুটে জয়ে লিগ শীর্ষে বেঙ্গালুরু

স্ট্যালিন হুভার ৩৫ বলে ৫৩ রান করে নট-আউট থাকেন। তিনি ৩টি চার ও ৪টি ছক্কা মারেন। ৪৬ বল বাকি থাকতে ৮ উইকেট ম্যাচ জেতে শিবমগ্গা। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন গৌতম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার কেমন কাটবে কালকের দিন? মঙ্গলবার কি হবে মঙ্গলময়? জানুন ১৬ এপ্রিলের রাশিফল প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.