বাংলা নিউজ > ময়দান > করোনা মুক্ত ক্রুনাল, নিজেই জানালেন সেই খবর, ফিরেছেন দেশে
ক্রুনাল পাণ্ডিয়া।
ক্রুনাল পাণ্ডিয়া।

করোনা মুক্ত ক্রুনাল, নিজেই জানালেন সেই খবর, ফিরেছেন দেশে

  • শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে বড় ধাক্কা খায় ভারত। প্রথমে ক্রুনাল পাণ্ডিয়া করোনায় আক্রান্ত হন। তার পরে আবার যুজবেন্দ্র চাহাল এবং কে গৌতমও কোভিড পজিটিভ হন। তাঁদের সংস্পর্সে আসার জন্য আরও ৬ জন ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছিল।

অবশেষে করোনা মুক্ত হলেন ক্রুনাল পাণ্ডিয়া। তিনি নিজেই এই খবর জানিয়েছেন। করোনা মুক্ত হওয়ার পরেই ক্রুনাল দেশে ফিরে এসেছেন। টুইটের মাধ্যমে তিনি সে কথাও জানিয়েছেন। শ্রীলঙ্কা থেকে ভারতের বাকি প্লেয়াররা দেশে ফিরে গেলেও ক্রুনাল পাণ্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, কে গৌতমরা করোনায় আক্রান্ত হওয়ার কারণে শ্রীলঙ্কায় থেকে গিয়েছিলেন। তাঁদের সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদেরও আইসোলেশনে পাঠানো হয়েছিল।

টুইটারে নিজের দু'টি ছবি দিয়েছেন ক্রুনাল। একটি ছবিতে তিনি ‘থাম্পস আপ’ দেখিয়ে বোঝাতে চেয়েছেন, সব ঠিক রয়েছে। অন্য ছবিটি বিমানে করে মুম্বইয়ে ফেরার। বৃহস্পতিবারই তিনি দেশে ফিরেছেন। এর সঙ্গেই ক্রুনাল লিখেছেন, ‘আমার আরোগ্য কামনার জন্য সকলকে ধন্যবাদ। এটা আমাকে সুস্থ করতে সাহায্য করেছে। আমি এখন একেবারে সুস্থ। চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা যে ভাবে সুস্থ করেছে তুলেছেন আমাকে, তার জন্য ধন্যবাদ। বিশেষ করে বিসিসিআই এবং শ্রীলঙ্কা ক্রিকেটের প্রত্যেককে ধন্যবাদ জানাব। প্রত্যেকে আমার জন্য যা করেছে, তার জন্য সারা জীবন কৃতজ্ঞ থাকব।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত একদিনের সিরিজে জয় পায়। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচও জিতে নেয় ভারত। কিন্তু দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে বড় ধাক্কা খায় তারা। প্রথমে ক্রুনাল পাণ্ডিয়া করোনায় আক্রান্ত হন। তার পরে আবার যুজবেন্দ্র চাহাল এবং কে গৌতমও কোভিড পজিটিভ হন। তাঁদের সংস্পর্সে আসার জন্য আরও ৬ জন ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছিল। যার জেরে প্রথম একাদশের অধিকাংশ প্লেয়ারই শেষ দু'টি টি-টোয়েন্টি খেলতে পারেননি। আর সেই টি-টোয়েন্টি দু'টিতে হেরেছে ভারত। যার জেরে সি-টোয়েন্টি সিরিজও ১-২ হেরে গিয়েছেন শিখর ধাওয়ানরা।

বন্ধ করুন