বাংলা নিউজ > ময়দান > দুরন্ত ছন্দে কুলদীপ, চাহালরা, দেখে নিন তাঁদের ‘জলবা’
চনমনে দ্রাবিড়ের ভারতীয় শিবির।
চনমনে দ্রাবিড়ের ভারতীয় শিবির।

দুরন্ত ছন্দে কুলদীপ, চাহালরা, দেখে নিন তাঁদের ‘জলবা’

  • দু'টি প্রস্তুতি ম্যাচেই শিখর ধাওয়ানের দলের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছে ভুবনেশ্বর কুমারের দলই।

রাহুল দ্রাবিড়ের ভারতীয় দল একেবারে চনমনে মেজাজে দুরন্ত ছন্দে রয়েছে। নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচেই একে অপরকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করছে তারা। কারণ প্রত্যেকেই নিজেদের সেরাটা দিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একাদশে ঢুকতে চায়। প্রথম একাদশে সুযোগ পেলে তবেই তো টি-টোয়েন্টি বিশ্বকাপের  দলে সুযোগ পাওয়ার জন্য নিজেদের প্রমাণ করতে পারবেন দ্রাবিড়ের ছেলেরা। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সবচেয়ে বেশি নজর কাড়লেন বোলাররা। কুলদীপ যাদব ৩ উইকেট নেন। যুজবেন্দ্র চাহালও ভাল ছন্দে রয়েছেন। তিনি দু' উইকেট নিয়েছেন।

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে তাদেরই ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে,  নীতিশ রানা এবং কৃষ্ণাপ্পা গৌতমকে আউট করেছেন চাহাল। কুলদীপও তিন উইকেট নিয়ে উচ্ছ্বসিত। 

নভদীপ সাইনি, দীপক চাহার, চেতন সাকারিয়াকেও ভাল ছন্দে পাওয়া গিয়েছে। তাঁরাও উইকেট পেয়েছেন। নভদীপ সাইনির আগুনে বোলিংয়ের কাছে পরাস্ত হয়েছেন দেবদূত পাড্ডিকাল এবং হার্দিক পাণ্ডিয়া। চেতন শাকারিয়া আবার শিখর ধাওয়ানের মতো গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছেন। বোলারদের দুরন্ত পারফরম্যান্সের কিছু ঝলকই এই ভিডিয়োতে দেখা গিয়েছে।

শ্রীলঙ্কা সফরে করোনার বিধিনিষেধের কারণে কোনও রকম প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাইনি ভারতীয় দল। তাই নিজেদের মধ্যেই দু'দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছেন শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমাররা। প্রস্তুতি ম্যাচে দুই দলের অধিনায়ক ধাওয়ান এবং ভুবনেশ্বর কুমার। আর দু'টি প্রস্তুতি ম্যাচেই জয় ছিনিয়ে নিয়েছে ভুবনেশ্বর কুমারের দলই।

বন্ধ করুন