বাংলা নিউজ > ময়দান > ভানুকা রাজাপক্ষকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন লসিথ মালিঙ্গার
ভানুকা রাজাপক্ষ (ছবি:রয়টার্স)
ভানুকা রাজাপক্ষ (ছবি:রয়টার্স)

ভানুকা রাজাপক্ষকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন লসিথ মালিঙ্গার

  • দেশের কিংবদন্তি ক্রিকেটার লসিথ মালিঙ্গা মনে করেন, ভানুকা তার এই অবসর গ্রহণের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করুক। মালিঙ্গা 'স্পেশ্যাল' আর্জি জানিয়েছেন।

শুভব্রত মুখার্জি: মাত্র ৩০ বছর বয়সে হঠাৎ করেই পারিবারিক সমস্যার কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন শ্রীলঙ্কার বাঁহাতি মারকুটে স্বভাবের ব্যাটার ভানুকা রাজাপক্ষ। তার এই আচমকা অবসরে হতবাক সকলেই। দেশের কিংবদন্তি ক্রিকেটার লসিথ মালিঙ্গা মনে করেন, ভানুকা তার এই অবসর গ্রহণের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করুক। মালিঙ্গা 'স্পেশ্যাল' আর্জি জানিয়েছেন।

বুধবার সকালে হঠাৎ করেই পারিবারিক কারণ দেখিয়ে তৎক্ষণাৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজের অবসর গ্রহণের কথা জানান ভানুকা। তার এই সিদ্ধান্তে বিস্মিত হয়ে যান সকলেই। বিশেষজ্ঞদের মত ছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কঠোরতম ফিটনেস বেঞ্চমার্কের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন ভানুকা। তার অবসর গ্রহণের সিদ্ধান্ত ঘোষনার পরবর্তীতে লসিথ মালিঙ্গা নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে সিদ্ধান্ত পুনর্বিবেচনার 'স্পেশ্যাল' আবেদন করেন।

টুইটে তিনি লেখেন ‘আন্তর্জাতিক স্তরে নিজের দেশের প্রতিনিধিত্ব করা একেবারেই সহজ কাজ নয়। খেলোয়াড়রা তাদের জীবনে একাধিক কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হন। আমি মনেপ্রাণে বিশ্বাস করি শ্রীলঙ্কা ক্রিকেটকে এখনও রাজাপক্ষের অনেক কিছু দেওয়ার রয়েছে। আমি ওর কাছে আর্জি জানাচ্ছি আন্তর্জাতিক ক্রিকেট থেকে ওর এই অবসর গ্রহণের সিদ্ধান্ত পুনর্বিবেচনার।’ লেখার পর তিনি ‘ফিঙ্গারস ক্রসডের’ একটি ছবি দিয়ে বুঝিয়ে দেন এই আবেদনের পরবর্তীতে তিনি ভানুকার উত্তরের অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উল্লেখ্য ভানুকা দেশের হয়ে ৫ টি ওয়ানডে এবং ১৮ টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

বন্ধ করুন