বাংলা নিউজ > ময়দান > Legends Cricket League 2022: আফ্রিদি-আখতারের দলে জয়সূর্য-মুরালিধরন! দেখে নিন কে রয়েছেন কোন দলে
আফ্রিদি-আখতারের দলে জয়সূর্য-মুরালিধরন
আফ্রিদি-আখতারের দলে জয়সূর্য-মুরালিধরন

Legends Cricket League 2022: আফ্রিদি-আখতারের দলে জয়সূর্য-মুরালিধরন! দেখে নিন কে রয়েছেন কোন দলে

  • এশিয়া দলে শ্রীলঙ্কার ৭ জন শীর্ষস্থানীয় খেলোয়াড় রয়েছেন। এর মধ্যে রয়েছে সনথ জয়সূর্য, মুথিয়া মুরালিধরন, চামিন্দা ভাস, রমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, নুয়ান কুলাসেকারা ও উপুল থারাঙ্গা।

লেজেন্ডস ক্রিকেট লিগের জন্য ঘোষণা করা হল এশিয়া ও ওয়ার্ল্ড লেজেন্ডসের দল। এশিয়া দলের হয়ে একসঙ্গে খেলতে দেখা যাবে দিলশান ও আফ্রিদিকে। আসন্ন লেজেন্ডস লিগ ক্রিকেটের এশিয়া ও ওয়ার্ল্ড লেজেন্ডস দল ঘোষণা করেছে লেজেন্ডস ক্রিকেট লিগের আয়োজকরা। এশিয়া দলে শ্রীলঙ্কার ৭ জন শীর্ষস্থানীয় খেলোয়াড় রয়েছেন। এর মধ্যে রয়েছে সনথ জয়সূর্য, মুথিয়া মুরালিধরন, চামিন্দা ভাস, রমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, নুয়ান কুলাসেকারা ও উপুল থারাঙ্গা।  

শ্রীলঙ্কার খেলোয়াড়দের পাশাপাশি এশিয়ান দলে পাকিস্তানের দুই তারকা খেলোয়াড় রয়েছেন। ফাস্ট বোলার শোয়েব আখতার এবং অলরাউন্ডার শহিদ আফ্রিদিও রয়েছেন। যাইহোক, এই টুর্নামেন্টে ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকর থাকবেন না। যদিও টুর্নামেন্টের প্রোমোতে তেন্ডুলকরের নাম অন্তর্ভুক্ত ছিল। পরে মাস্টার ব্যাটসম্যান তার ব্যবস্থাপনা সংস্থার মাধ্যমে নিশ্চিত করেছেন যে তিনি এই বছর টুর্নামেন্ট খেলবেন না।

ওমান ক্রিকেট স্টেডিয়ামে চলতি বছরের ২০ জানুয়ারি থেকে শুরু হবে লেজেন্ডস ক্রিকেট লিগ ২০২২। এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে ভারতের প্রাক্তন ব্যাটার যুবরাজ সিং-কে। ভারত মহারাজার হয়ে হরভজন সিংকেও খেলতে দেখা যাবে। বীরেন্দ্র সেহওয়াগ, ,  ইরফান পাঠান, ইউসুফ পাঠানদের এই লড়াইয়ে দেখা যাবে। 

দেখে নিন লেজেন্ডস ক্রিকেট লিগ ২০২২ এর তিন দলের ক্রিকেটারদের তালিকা:-

ইন্ডিয়া মহারাজা দলে রয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং, হরভজন সিং,  ইরফান পাঠান, ইউসুফ পাঠান, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নয়ন মোঙ্গিয়া, এস বদ্রিনাথ, মনপ্রীত গনি, হেমাঙ্গ বাদানি, ভেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল, সঞ্জয় বাঙ্গার এবং অমিত ভান্ডারি।

এশিয়া স্কোয়াড: শোয়েব আখতার, শাহিদ আফ্রিদি, কামরান আকমল, সনথ জয়সূর্য, মুথিয়া মুরালিধরন, চামিন্দা ভাস, রমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, নুয়ান কুলাসেকারা, আজহার মামুদ, উপুল থারাঙ্গা, মিসবাহ-উল-হক, মহম্মদ হাফিজ, মহম্মদ ইউসুফ, শোয়েব মালিক, উমর গুল, ইউনিস খান এবং আসগর আফগান।

ওয়ার্ল্ড জায়ান্টস দলের হয়ে খেলবেন কিংবদন্তি ড্যানিয়াল ভেত্তোরি, কেভিন পিটারসেন, ব্রেট লি, জন্টি রোডস, ড্যারেন সামি, ওয়াইস শা, হার্সেল গিবস, মর্নি মর্কেল, অ্যালবি মর্কেল, ইমরান তাহির, কোরি অ্যান্ডারসন, মন্টি পানেসর, ব্র্যাড হ্যাডিন, কেভিন ওব্র্যায়েন, ব্র্যান্ডন টেলর।

বন্ধ করুন