বাংলা নিউজ > ময়দান > ফ্রি-কিকে করলেন ৫০তম গোল! মেসিকে কুর্নিশ বার্সার
ফ্রি কিকে গোল করতে যাচ্ছেন বার্সা (ছবি:বার্সেলোনার টুইটার)
ফ্রি কিকে গোল করতে যাচ্ছেন বার্সা (ছবি:বার্সেলোনার টুইটার)

ফ্রি-কিকে করলেন ৫০তম গোল! মেসিকে কুর্নিশ বার্সার

  • চলতি মরসুমে লা লিগার খেতাবি লড়াই থেকে ছিটকে যায়নি বার্সেলোনা। রাজকীয় ভাবে লড়াইয়ে ফিরল বার্সা। আর তাদের এই লড়াইয়ের দৌড়ে রাখলেন বার্সার রাজা লিওলেন মেসি। বার্সার জার্সিতে ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল।

চলতি মরসুমে লা লিগার খেতাবি লড়াই থেকে ছিটকে যায়নি বার্সেলোনা। রাজকীয় ভাবে লড়াইয়ে ফিরল বার্সা। আর তাদের এই লড়াইয়ের দৌড়ে রাখলেন বার্সার রাজা লিওলেন মেসি। বার্সার জার্সিতে  ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল।

পরের মরসুমে তিনি কি থাকবেন বার্সেলোনায়! এটা এখন কোটি টাকার প্রশ্ন। প্রতি মরসুমের মতোই এই সময়েও আসন্ন মরসুম নিয়ে এই বিষয় এখনও কোনও পর্দা ওঠেনি। মেসির ভবিষ্যৎ গমন নিয়ে অনিশ্চিত সব মহল। কিন্তু মাঠে তাঁর কোনও প্রতিফলন দেখাচ্ছেন না মেসি। বারবার বার্সেলোনাকে বাঁচাচ্ছেন তিনিই। রবিবার রাতে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জেতালেন দলকে। সেই সঙ্গে লা লিগার দৌড়েও টিকিয়ে রাখলেন বার্সাকে।

লিগ খেতাবের দৌড়ে থাকা অপর দুই দল রিয়াল মাদ্রিদ এবং আতলেতিকো মাদ্রিদ জিতেছিল শনিবারই। ফলে বার্সাকে টিকে থাকতে গেলে রবিবারের ম্যাচে জিততেই হত। দ্বিতীয়ার্ধের শুরুতে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দিয়েছিলেন গ্যাব্রিয়েল পাউলিস্তা। কিন্তু মেসির পেনাল্টি বাঁচিয়ে দিয়ে ছিলেন বিপক্ষ গোলকিপার। তবে পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি তিনি। পরে গোল করেন মেসি।বার্সার জার্সিতে ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল। পরে কুর্নিশ জানায় বার্সা।

আঁতোয়া গ্রিজম্যানের পাওয়া ফ্রিকিক থেকে দর্শনীয় গোল করেন মেসি। এরসঙ্গে ফ্রি কিকে বার্সার জার্সিতে জীবনের ৫০তম গোলটি করেন। শেষ প্রান্তে কার্লোস সোলার একটি গোল শোধ করায় আতঙ্ক বেড়েছিল। কিন্তু তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে বার্সা।

বন্ধ করুন