বাংলা নিউজ > ময়দান > ফ্রি-কিকে করলেন ৫০তম গোল! মেসিকে কুর্নিশ বার্সার

ফ্রি-কিকে করলেন ৫০তম গোল! মেসিকে কুর্নিশ বার্সার

ফ্রি কিকে গোল করতে যাচ্ছেন বার্সা (ছবি:বার্সেলোনার টুইটার)

চলতি মরসুমে লা লিগার খেতাবি লড়াই থেকে ছিটকে যায়নি বার্সেলোনা। রাজকীয় ভাবে লড়াইয়ে ফিরল বার্সা। আর তাদের এই লড়াইয়ের দৌড়ে রাখলেন বার্সার রাজা লিওলেন মেসি। বার্সার জার্সিতে ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল।

চলতি মরসুমে লা লিগার খেতাবি লড়াই থেকে ছিটকে যায়নি বার্সেলোনা। রাজকীয় ভাবে লড়াইয়ে ফিরল বার্সা। আর তাদের এই লড়াইয়ের দৌড়ে রাখলেন বার্সার রাজা লিওলেন মেসি। বার্সার জার্সিতে  ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল।

পরের মরসুমে তিনি কি থাকবেন বার্সেলোনায়! এটা এখন কোটি টাকার প্রশ্ন। প্রতি মরসুমের মতোই এই সময়েও আসন্ন মরসুম নিয়ে এই বিষয় এখনও কোনও পর্দা ওঠেনি। মেসির ভবিষ্যৎ গমন নিয়ে অনিশ্চিত সব মহল। কিন্তু মাঠে তাঁর কোনও প্রতিফলন দেখাচ্ছেন না মেসি। বারবার বার্সেলোনাকে বাঁচাচ্ছেন তিনিই। রবিবার রাতে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জেতালেন দলকে। সেই সঙ্গে লা লিগার দৌড়েও টিকিয়ে রাখলেন বার্সাকে।

লিগ খেতাবের দৌড়ে থাকা অপর দুই দল রিয়াল মাদ্রিদ এবং আতলেতিকো মাদ্রিদ জিতেছিল শনিবারই। ফলে বার্সাকে টিকে থাকতে গেলে রবিবারের ম্যাচে জিততেই হত। দ্বিতীয়ার্ধের শুরুতে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দিয়েছিলেন গ্যাব্রিয়েল পাউলিস্তা। কিন্তু মেসির পেনাল্টি বাঁচিয়ে দিয়ে ছিলেন বিপক্ষ গোলকিপার। তবে পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি তিনি। পরে গোল করেন মেসি।বার্সার জার্সিতে ফ্রি-কিকে করলেন নিজের ৫০তম গোল। পরে কুর্নিশ জানায় বার্সা।

আঁতোয়া গ্রিজম্যানের পাওয়া ফ্রিকিক থেকে দর্শনীয় গোল করেন মেসি। এরসঙ্গে ফ্রি কিকে বার্সার জার্সিতে জীবনের ৫০তম গোলটি করেন। শেষ প্রান্তে কার্লোস সোলার একটি গোল শোধ করায় আতঙ্ক বেড়েছিল। কিন্তু তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে বার্সা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক পুকুরে জাল ফেলতেই উঠে এল ১ কেজি ওজনের ইলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.