বাংলা নিউজ > ময়দান > করোনাকে 'হারাতে' সুয়ারেজ-দিবালাদের ভরসা মেসি, 'দায়িত্ব' নিলেন বার্সার ১০ নম্বর
করোনাকে 'হারাতে' সুয়ারেজ-দিবালাদের ভরসা মেসি, 'দায়িত্ব' নিলেন বার্সার ১০ নম্বর (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
করোনাকে 'হারাতে' সুয়ারেজ-দিবালাদের ভরসা মেসি, 'দায়িত্ব' নিলেন বার্সার ১০ নম্বর (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

করোনাকে 'হারাতে' সুয়ারেজ-দিবালাদের ভরসা মেসি, 'দায়িত্ব' নিলেন বার্সার ১০ নম্বর

  • সেই মেসিই ভরসা।

শুভব্রত মুখার্জি

এই মুহূর্তে বিশ্ব ফুটবলের সবথেকে চর্চিত দুটি নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি। বার্সেলোনার সঙ্গে মেসির সাম্প্রতিক বিবাদের কথা কে না জানে। তবে ক্লাব ছাড়ব বলেও শেষ পর্যন্ত বার্সায় থেকে গিয়েছেন তিনি। স্প্যানিশ লা লিগায় মোটামুটি ভালো ফর্মেই আছেন।

ফুটবল মাঠে যাই করুন না কেন, বাস্তবে জীবনটা কাটান রাজার মতো। রয়েছে তার এক বিলাসবহুল বিমান। সেটির অন্দরমহল দর্শন করলে আপনার চক্ষু চড়কগাছ হতে বাধ্য। বিমানের মধ্যে রয়েছে এক বিলাসবহুল ঘর। বিলাসের সমস্ত সুযোগ-সুবিধা সেখানে আছে। বিমানের গায়ে বড় হরফে লেখা রয়েছে লিও মেসির জার্সি নম্বর '১০'।

এখানেই বিস্ময় থামছে না। প্রতিটি সিঁড়িতে লেখা রয়েছে পরিবারের সদস্যদের নাম। লিওনেল মেসির ব্যক্তিগত বিমানে এই প্লেনে চেপেই তিনি প্রমোদ ভ্রমণে বেরোন। মেসির সঙ্গী হন স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো এবং তিন সন্তান। তবে এবার একটু ব্যতিক্রম ঘটল। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে মেসি ব্যক্তিগত বিমানে পৌঁছান আর্জেন্টিনায়। বিমানে মেসির সঙ্গী ছিলেন জাতীয় দলের সতীর্থ পাওলো দিবালা, লুকাস ওকাম্পোস, মার্কোস আকুনিয়া এবং নিকোলাস ওতামেন্ডি। এছাড়াও ছিলেন মেসির প্রিয়বন্ধু লুইস সুয়ারেস। বর্তমানে যিনি বার্সা ছেড়ে আছেন অ্যাটলেটিকো মাদ্রিদে। 

করোনাভাইরাসের কারণে মেসির ব্যক্তিগত বিমান ব্যবহার করছেন তাঁরা। সুয়ারেসের উরুগুয়েরও বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ আছে। তিনি বুয়েনস এয়ারসে নেমে সেখান থেকেই যাবেন উরুগুয়েতে। আগামী ৯ অক্টোবর বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ইকুয়েডর, ১৪ অক্টোবর বলিভিয়া।

বন্ধ করুন