বাংলা নিউজ > ময়দান > IPL 2023: 'ফ্যামিলি ম্যান' ওয়ার্নার, স্পেশাল জুতো পরে স্ত্রী-কন্যাদের জানালেন ভালোবাসা

IPL 2023: 'ফ্যামিলি ম্যান' ওয়ার্নার, স্পেশাল জুতো পরে স্ত্রী-কন্যাদের জানালেন ভালোবাসা

স্পেশাল জুতো পরে স্ত্রী-কন্যাদের ভালোবাসা জানালেন ওয়ার্নার। ছবি টুইটার

স্পেশাল জুতোর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ওয়ার্নারের তাঁর পরিবারের প্রতি এই ভালোবাসা দেখে মুগ্ধ নেটিজেনরা। শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলা ছিল দিল্লি ক্যাপিটালসের।

শুভব্রত মুখার্জি: আইপিএল শুরুর আগেই গাড়ি দুর্ঘটনার ফলে গুরুতর জখম হন ঋষভ পন্ত। ফলে এই বছরের আইপিএলে পন্ত যে খেলতে পারবেন না নিশ্চিত ছিল। এমন অবস্থায় দিল্লি ক্যাপিটালস দলের নেতৃত্বের দায়ভার দেওয়া হয়েছে ডেভিড ওয়ার্নারকে। ভারত সফরে অস্ট্রেলিয়ার হয়ে ওয়ানডে খেলার পরে এখন দিল্লির হয়ে আইপিএলে খেলতে নেমেছেন তিনি। ফলে দীর্ঘদিন পরিবার, পরিজনের থেকে পেশার খাতিরেই দূরে থাকতে হচ্ছে তাঁকে। কিন্তু দূরে থাকলেও কোথাও যেন অজি তারকার মন পড়ে রয়েছে তাঁর পরিবারের প্রতি। তাঁর স্ত্রী, কন্যাদের ডেভিড ওয়ার্নার যে ঠিক কতটা ভালোবাসেন তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই। এবার স্ত্রী, কন্যাদের প্রতি নিজের ভালোবাসা তিনি প্রকাশ করলেন এক অভিনব উপায়ে! লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে প্রথম ম্যাচে এক স্পেশাল জুতো পরে খেলতে দেখা গেল ওয়ার্নারকে। নিজের পরিবারের সদস্যদের প্রতি তিনি তাঁর ভালোবাসা প্রকাশ করলেন এক অভিনব উপায়ে। তাঁর ডানপায়ের জুতোতে স্ত্রী ক্যান্ডি এবং বা পায়ের জুতোতে মেয়েদের নাম লিখে সেই স্পেশ্যাল জুতো পড়ে মাঠে নামেন তিনি।

সেই স্পেশাল জুতোর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ওয়ার্নারের তাঁর পরিবারের প্রতি এই ভালোবাসা দেখে মুগ্ধ নেটিজেনরা। শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলা ছিল দিল্লি ক্যাপিটালসের। এদিনের ম্যাচে দিল্লি হেরে গেলেও ব্যাট হাতে একাই লড়াই করেন ডেভিড ওয়ার্নার। আইপিএলের ইতিহাসে তাঁর ৬০ তম অর্ধশতরানও করে ফেলেন ওয়ার্নার। এই ম্যাচেই 'কাস্টমাইজড' জুতো অর্থাৎ নিজের জন্য তৈরি করা স্পেশাল জুতো পরে মাঠে নেমেছিলেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক। সেই জুতোতে একদিকে তাঁর স্ত্রী এবং অন্য জুতোয় তাঁর তিন কন্যাদের নাম লেখা ছিল।

তাঁর স্ত্রী ক্যান্ডি ওয়ার্নার এবং তিন কন্যা ইন্ডি রাই ওয়ার্নার, ইসলা রাই ওয়ার্নার এবং আইভি মে ওয়ার্নারের প্রতি ভালোবাসা এক অভিনব উপায়ে প্রকাশ করলেন ওয়ার্নার। তাঁর সেই স্পেশাল জুতোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। উল্লেখ্য ২০২১ মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে কয়েকটি ম্যাচে ব্যর্থতার কারণে তাঁর অধিনায়কত্ব গিয়েছিল। এরপর প্রথম একাদশ থেকেও বাদ পড়তে হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। ফলে সেই মরশুমে তাঁকে ছেড়ে দিয়েছিল হায়দারাবাদ। ২০২২ মরশুমে ৬.২৫ কোটি টাকায় ডেভিড ওয়ার্নারকে কেনে দিল্লি ক্যাপিটালস। ২০২২ মরশুমে দিল্লির হয়ে ১২ ম্যাচে ১৫০.‌৫২ স্ট্রাইক রেটে ৪৩২ রান করেছিলেন তিনি। যার মধ্যে ছিল ৫টি অর্ধশতরানের ইনিংস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যেন ম্যাজিক, নিমেষে নিয়ন্ত্রণে আনা হয় বন্যা বিধ্বস্ত দুবাই-এর পরিস্থিতি: রোহিত কৃত্রিম বৃষ্টির কারণে কি প্লাবিত দুবাই? জানুন সত্যিটা শেষ ৪ মাসে ৮০ মাওবাদী নিকেশ, ১২৫ গ্রেফতার শুধু ছত্তিশগড়েই! রইল কিছু পরিসংখ্যান ‘‌কংগ্রেস–সিপিএম এখানে বিজেপি করে’‌, মুর্শিদাবাদের মাটি থেকে তোপ দাগলেন মমতা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা, কী বার্তা জ্যোতির কে অধিকার দিয়েছে সংখ্য়ালঘু দেখলেই NIA ঢুকে পড়বার? অস্ত্র নিয়ে মিছিল করার: মমতা সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের কত টাকা মাইনে পান আইএএস অফিসাররা? কী কী বিশেষ সুযোগ সুবিধা পান তাঁরা T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’?

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.