বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: ৭৪ ম্যাচে সব মিলিয়ে ১৩১ রান করেছেন যিনি, সেই ক্রিকেটার ২২ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন

Maharaja T20 Trophy: ৭৪ ম্যাচে সব মিলিয়ে ১৩১ রান করেছেন যিনি, সেই ক্রিকেটার ২২ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন

ম্যাচের সেরা মিঠুন। ছবি- টুইটার।

ভারতীয় দল থেকে বাদ পড়েছেন কবেই, এখনও ব্যাট হাতে ঝড় তুলে ম্যাচ জেতাচ্ছেন অভিজ্ঞ বোলার।

ভারতীয় দলের আঙিনায় পসার জমাতে পারেননি। দেশের জার্সিতে ৫টি টেস্ট ও ৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তাও শেষবার তাঁকে টিম ইন্ডিয়ার হয়ে মাঠে নামতে দেখা গিয়েছে ২০১১ সালে। মূলত বোলার, তবে ব্যাটের হাতটাও মন্দ নয়। তবে তাই বলে টি-২০ ক্রিকেটে এমন ধামাকা ব্যাটিং উপহার দেবেন অভিমন্যু মিঠুন, এতটাও আশা করা বাড়াবাড়ি।

মহারাজা টি-২০ ট্রফিতে মাত্র ২২ বলে হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন অভিমন্যু। মায়াঙ্ক আগরওয়ালের বেঙ্গালুরু ব্লাস্টার্সের কাছ থেকে হুবলি টাইগার্স ম্যাচ ছিনিয়ে নিয়ে যায় ক্যাপ্টেন মিঠুনের ব্যাটে ভর করেই।

মহীশূরে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে বেঙ্গালুরু। তারা ১৬ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১১৯ রান তোলে। বৃষ্টির জন্য ম্যাচ বন্ধ হয়ে গেলে বেঙ্গালুরু পরে আর ব্যাট করতে নামেনি। ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৪৩ রান করেন। এছাড়া সূরজ আহুজা ২০, কেভি অনীশ ১৪, জগদীশা সূচিত অপরাজিত ১২ ও শিবকুমার রক্ষিত অপরাজিত ১৫ রান করেন।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

৩১ রানে ২টি উইকেট নেন সৌরভ শ্রীবাস্তব। ১টি করে উইকেট নেন বাসুকি কৌশিক, জাহুর ফারুকি ও বিইউ শিবকুমার। মিঠুন ৩ ওভারে ৩০ রান খরচ করেন। কোনও উইকেট পাননি।

হুবলি পালটা ব্যাট করতে নামলে তাদের সামনে পরিবর্তিত লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৬ ওভারে ১৩৭ রানের। মিঠুনের ঝোড়ো হাফ-সেঞ্চুরির সুবাদে ১৫.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৯ রান তুলে ম্যাচ জিতে যায় হুবলি। তারা ১ বল বাকি থাকতে ৪ উইকেটে ম্যাচ জেতে।

আরও পড়ুন:- ILT20: হইচই পড়ে গিয়েছে UAE-র নতুন টি-২০ লিগ নিয়ে, কবে শুরু, কারা খেলবে, কতজন বিদেশি, জেনে নিন খুঁটিনাটি

মিঠুন ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫১ রান করে নট-আউট থাকেন। এছাড়া শিবকুমার ৩০ রান করেছেন। ২টি উইকেট নিয়েছেন জগদীশা। ম্যাচের সেরা হয়েছেন অভিমন্যু। উল্লেখযোগ্য বিষয় হল, প্রথমসারির টি-২০ ক্রিকেটে মিঠুন ৭৪ ম্যাচে সাকুল্যে ১৩১ রান সংগ্রহ করেছেন। তাই তাঁর কাছ থেকে এমন মারকাটারি ব্যাটি ক্রিকেটপ্রেমীদের অবাক করতে বাধ্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.