বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

ম্যাচের সেরা মণীশ পান্ডে। ছবি- টুইটার।

ব্যাট হাতে ঝড় তোলেন কৃষ্ণাপ্পা গৌতম, ৫ উইকেট নিয়েও দলকে জয় এনে দিতে পারেননি অবিনাশ।

ব্যাট হাতে ব্যর্থ হলেন দেবদূত পাডিক্কাল। তবে অধিনায়োকচিত দৃঢ়তায় দলকে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে। মহারাজা টি-২০ ট্রফিতে শিবমগ্গা স্ট্রাইকার্সের বিরুদ্ধে উত্তেজক জয় ছিনিয়ে নেয় গুলবার্গ মিস্টিকস।

মহীশূরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শিবমগ্গা। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৫ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। হাফ-সেঞ্চুরি করেন রোহন কদম ও কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ। রোহন ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৩ রান করেন। সিদ্ধার্থ ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৫৩ রান করেন।

শেষবেলায় ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৬ বলে ২৩ রান করে আউট হন শিবমগ্গা অধিনায়ক কৃষ্ণাপ্পা গৌতম। ৯ বলে ১৯ রান করেন ডি অবিনাশ। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। অজিত কার্তিক ৩টি ও কাভেরাপ্পা ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- ICC Ranking: ভারতের কাছ থেকে সোনা ছিনিয়ে নিয়ে বিশ্বব়্যাঙ্কিংয়ের শীর্ষে উঠলেন মুনি, একলাফে প্রথম দশে জেমিমা

পালটা ব্যাট করতে নেমে গুলবার্গ ১৯.১ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তুলে ম্যাচ জিতে যায়। দেবদূত পাডিক্কাল ১২ বলে ৯ রান করে আউট হন। ক্যাপ্টেন মণীশ ৫০ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ৩৬ বলের আগ্রাসী ইনিংসে পান্ডে ২টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Umpire Rudi Koertzen Dies: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন আন্তর্জাতিক ক্রিকেটের অত্যন্ত জনপ্রিয় আম্পায়ার

এছাড়া জেশ্বত আচার্য ৩০, রোহন পাটিল ২৮ ও অজিত কার্তিক ২২ রান করেন। অবিনাশ ৪০ রানে ৫ উইকেট নিলেও দল হারায় ব্যর্থ হয় তাঁর লড়াই। ১টি উইকেট নেন কেসি কারিয়াপ্পা। গৌতম ৪ ওভারে ৩৭ রান খরচ করেও কোনও উইকেট পাননি। ৫ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জেতে গুলবার্গ। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মণীশ পান্ডে।

বন্ধ করুন