বাংলা নিউজ > ময়দান > Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

Maharaja T20 Trophy: ব্যর্থ পাডিক্কাল, মারকাটারি হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে

ম্যাচের সেরা মণীশ পান্ডে। ছবি- টুইটার।

ব্যাট হাতে ঝড় তোলেন কৃষ্ণাপ্পা গৌতম, ৫ উইকেট নিয়েও দলকে জয় এনে দিতে পারেননি অবিনাশ।

ব্যাট হাতে ব্যর্থ হলেন দেবদূত পাডিক্কাল। তবে অধিনায়োকচিত দৃঢ়তায় দলকে ম্যাচ জেতালেন মণীশ পান্ডে। মহারাজা টি-২০ ট্রফিতে শিবমগ্গা স্ট্রাইকার্সের বিরুদ্ধে উত্তেজক জয় ছিনিয়ে নেয় গুলবার্গ মিস্টিকস।

মহীশূরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শিবমগ্গা। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৫ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। হাফ-সেঞ্চুরি করেন রোহন কদম ও কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ। রোহন ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৩ রান করেন। সিদ্ধার্থ ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৫৩ রান করেন।

শেষবেলায় ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৬ বলে ২৩ রান করে আউট হন শিবমগ্গা অধিনায়ক কৃষ্ণাপ্পা গৌতম। ৯ বলে ১৯ রান করেন ডি অবিনাশ। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। অজিত কার্তিক ৩টি ও কাভেরাপ্পা ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- ICC Ranking: ভারতের কাছ থেকে সোনা ছিনিয়ে নিয়ে বিশ্বব়্যাঙ্কিংয়ের শীর্ষে উঠলেন মুনি, একলাফে প্রথম দশে জেমিমা

পালটা ব্যাট করতে নেমে গুলবার্গ ১৯.১ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তুলে ম্যাচ জিতে যায়। দেবদূত পাডিক্কাল ১২ বলে ৯ রান করে আউট হন। ক্যাপ্টেন মণীশ ৫০ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ৩৬ বলের আগ্রাসী ইনিংসে পান্ডে ২টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Umpire Rudi Koertzen Dies: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন আন্তর্জাতিক ক্রিকেটের অত্যন্ত জনপ্রিয় আম্পায়ার

এছাড়া জেশ্বত আচার্য ৩০, রোহন পাটিল ২৮ ও অজিত কার্তিক ২২ রান করেন। অবিনাশ ৪০ রানে ৫ উইকেট নিলেও দল হারায় ব্যর্থ হয় তাঁর লড়াই। ১টি উইকেট নেন কেসি কারিয়াপ্পা। গৌতম ৪ ওভারে ৩৭ রান খরচ করেও কোনও উইকেট পাননি। ৫ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জেতে গুলবার্গ। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মণীশ পান্ডে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report ২ সপ্তাহের মাথায় সন্দেশখালিতে DGP, টোটো চড়ে গেলেন থানা, সরেজমিনে দেখলেন এলাকা আলিপুরদুয়ারে বন্ধ চা বাগানে ফের খাঁচাবন্দি চিতাবাঘ, আতঙ্কে স্থানীয়রা শেষ ৯ বলে দরকার ছিল ৩২ রান, 4-6-6-WD-1-1-1-6-2-4- টিম ডেভিড জয় এনে দিল অজিদের টমেটোর স্বাদও ফেল, এইভাবে বানিয়ে ফেলুন কমলার চাটনি! অমৃতের স্বাদ পাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.