বাংলা নিউজ > ময়দান > বুমরাহর সঙ্গে নতুন জীবন শুরু করার জন্য সঞ্জয় বাঙ্গারকে অভিনন্দন! মায়াঙ্কের টুইট নিয়ে হাসির রোল
জসপ্রীত বুমরাহ ও মায়াঙ্ক আগরওয়াল। ছবি- টুইটার।
জসপ্রীত বুমরাহ ও মায়াঙ্ক আগরওয়াল। ছবি- টুইটার।

বুমরাহর সঙ্গে নতুন জীবন শুরু করার জন্য সঞ্জয় বাঙ্গারকে অভিনন্দন! মায়াঙ্কের টুইট নিয়ে হাসির রোল

  • জসপ্রীত ও সঞ্জনাকে অভিনন্দন জানাতে গিয়ে হাস্যকর ভুল করে বসেন আগরওয়াল।

জল্পনা সত্যি করে টেলিভিশন প্রেজেন্টার সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরাহ। স্বাভাবিকভাবেই খুশির হাওয়া ভারতীয় ক্রিকেটমহলে। তবে সেই খুশির আবহকে আরও মজাদার করে তুললেন মায়াঙ্ক আগরওয়াল।

জীবনের নতুন ইনিংস শুরুর পর বুমরাহ ও সঞ্জনাকে স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন ভারতের বর্তমান ও প্রাক্রন ক্রিকেটাররা। জাতীয় দলের সতীর্থকে শুভেচ্ছা জানান মায়াঙ্ক আগরওয়ালও। তবে তারকা ওপেনার সেখানেই অত্যন্ত হাস্যকর ভুল করে বসেন।

নিজের টুইট বার্তায় বুমরাহর সঙ্গে মায়াঙ্ক অভিনন্দন জানান সঞ্জয় বাঙ্গারকে। আসলে টুইটটি সঞ্জনাকে ট্যাগ করতে গিয়ে ভুল করে টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটিং কোচকে ট্যাগ করে বসেন মায়াঙ্ক। বিষয়টা এমন দাঁড়ায় যে, জসপ্রীত বুমরাহ নতুন জীবন শুরু করলেন সঞ্জয় বাঙ্গারের সঙ্গে!

পরে মায়াঙ্ক নিজের ভুল শুধরে নিলেও ততক্ষণে পুরনো টুইটটির স্ক্রিনশট ছড়িয়ে পড়তে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য, এমন ভুলের জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল করা হয় মায়াঙ্ককে।

বুমরাহ ও সঞ্জনাকে অভিনন্দন জানিয়েছেন বিরাট কোহলি, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, হরভজন সিং, ঋদ্ধিমান সাহা, অনিল কুম্বলে, সুরেশ রায়না, সূর্যকুমার যাদব, মহম্মদ কাইফ, যুবরাজ সিংরা।

শুভেচ্ছা জানিয়েছে আইসিসি, বিসিসিআই, মুম্বই ইন্ডিয়ান্সও। কলকাতা নাইট রাইডার্স অবশ্য বুমরাহর সঙ্গ তাদের ঘরের মেয়ের বিয়ের জন্য অভিনন্দন জানিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে।

বন্ধ করুন