বাংলা নিউজ > ময়দান > লেজেন্ডস লিগ ক্রিকেট: জিমে ইউসুফ পাঠানের ট্রেনারের ভূমিকায় মন্টি পানেসর
একাধিক ঘাড়ের ব্যায়াম ইউসুফ পাঠানকে দেখিয়ে দিলেন মন্টি
একাধিক ঘাড়ের ব্যায়াম ইউসুফ পাঠানকে দেখিয়ে দিলেন মন্টি

লেজেন্ডস লিগ ক্রিকেট: জিমে ইউসুফ পাঠানের ট্রেনারের ভূমিকায় মন্টি পানেসর

  • ইউসুফ পাঠানের জিমের ট্রেনারের ভূমিকায় অবতীর্ণ হতে দেখা গেল মন্টি পানেসরকে

শুভব্রত মুখার্জি: ওমানের মাস্কাটের আল আমিরাত স্টেডিয়ামে লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রথম সংস্করণের শিরোপা জয়ের লড়াইতে নেমেছেন গোটা বিশ্বের প্রায় সমস্ত ক্রিকেট খেলিয়ে দেশের প্রাক্তনীরা। কিংবদন্তি এই ক্রিকেটারদের তিনটি দলে ভাগ করা হয়েছে। যেখানে রয়েছে এশিয়া লায়ন্স, ইন্ডিয়া মহারাজা এবং ওয়ার্ল্ড জায়ান্টস দল। জায়ন্টসদের হয়ে প্রাক্তন ইংল্যান্ড তারকা মন্টি পানেসর এবং মহারাজাদের হয়ে প্রাক্তন ভারতীয় তারকা ইউসুফ পাঠান টুর্নামেন্টে খেলছেন‌। আর খেলার মাঝে অবসর সময়ে তারকারা একে অপরের সঙ্গে গল্প করে আড্ডা দিয়ে সময় কাটাচ্ছেন। এমন এক অবসর সময়ে ইউসুফ পাঠানের জিমের ট্রেনারের ভূমিকায় অবতীর্ণ হতে দেখা গেল মন্টি পানেসরকে। একাধিক ঘাড়ের ব্যায়াম ইউসুফ পাঠানকে দেখিয়ে দিলেন মন্টি।

আর সেই পুরো জিম সেশনের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন স্বয়ং মন্টি। তিনি তার চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন। যা ইতিমধ্যেই ভাইরাল। দুই ক্রিকেটারের এই ভিডিওটিকে ভালবাসায় ভরিয়েছেন ক্রিকেট সমর্থকরা। ভিডিয়োর ক্যাপশনে মন্টি লিখেছেন 'টিচিং ইউসুফ পাঠান সাম সোল্ডার এক্সারসাইজ'। অর্থাৎ ইউসুফ পাঠানকে কিছু কাধের ব্যায়াম শেখাচ্ছি।

প্রসঙ্গত লেজেন্ডস লিগ ক্রিকেটে বিধ্বংসী ফর্মে রয়েছেন পাঠান। তিনি প্রথম ম্যাচে এশিয়া লায়ন্স জলের বিরুদ্ধে ৪০ বলে ৮০ রানের এক ধুন্ধুমার ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেন। দ্বিতীয় ম্যাচে ওয়ার্ল্ড জায়ান্টস দলের বিরুদ্ধে তিনি ১টি মাত্র বল খেলার সুযোগ পান। আর সেই বলেই ছয় মেরে তিনি ইনিংস শেষ করেছিলেন। তবে মন্টির প্রথম ম্যাচে পারফরম্যান্স একেবারেই ভাল ছিল না। ২ ওভারে তিনি ২৩ রান দিয়ে মাত্র ১টি উইকেট পেয়েছিলেন। এই পারফরম্যান্সের ফলে পরবর্তী ম্যাচে মন্টিকে ডাগ আউটেই বসতে হয়েছিল।

বন্ধ করুন