বাংলা নিউজ > ময়দান > ফের নায়ক ইশান-বিবেক, মুস্তাক আলিতে দ্বিতীয় জয় পেল বাংলা
ছবি সৌজন্যে সিএবি
ছবি সৌজন্যে সিএবি

ফের নায়ক ইশান-বিবেক, মুস্তাক আলিতে দ্বিতীয় জয় পেল বাংলা

  • উত্তেজক ম্যাচে ১৬ রানে হারল ঝাড়খণ্ড

প্রায় ১০ মাস বন্ধ থাকার পরে ২২ গজে যেদিন ভারতীয় ঘরোয়া ক্রিকেট ফিরেছিল সেদিনই ইশান পোড়েল,বিবেক সিং জুটির হাত ধরে তাদের প্রথম জয় তুলে নিয়েছিল বাংলা। এদিন ফের সেই জুটির হাত ধরেই সৈয়দ মুস্তাক আলি ট্রফির দ্বিতীয় ম্যাচেও জয়ের মুখ দেখল বাংলা। ঝাড়খণ্ডের বিরুদ্ধে উত্তেজনাপূর্ণ ম্যাচে ১৬ রানে জয় পেল তারা। উল্লেখ্য দেশের ছটি সেন্টারে বায়ো বাবলে থেকে এই প্রতিযোগিতায় খেলছে রাজ্য দলগুলি।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তাদের প্রথম ম্যাচে ওড়িশাকে কার্যত খড়কুটোর মতন উড়িয়ে দেওয়ার পরে চন্দননগরের ছেলে ইশান পোড়েলের দুরন্ত বোলিং এবং বিবেক সিংয়ের অসাধারণ ব্যাটিংয়ে ভর করে ফের পুরো পয়েন্ট ঘরে তুলল তারা। এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬১ রান করে বাংলা। ৬৪ বলে এক অনবদ্য অপরাজিত শতরান করেন বিবেক সিং। তাকে যোগ্য সঙ্গত দিয়ে ২৮ বলে ২৭ রান করেন শ্রীবৎস গোস্বামী। ঝাড়খন্ডের হয়ে রাজীব শুক্লা ৪২ রানে ২টি এবং মনু কুমার ৩০ রান দিয়ে ৩ টি উইকেট নেন।

জবাবে ১৬২ রান তাড়া করতে ব্যাট করতে নাম ঝাড়খণ্ডকে বেকায়দায় ফেলে দেন 'চন্দননগর এক্সপ্রেস'। তাঁর নিয়ন্ত্রিত সুইং বোলিংয়ে সমস্যা বাড়ে ঝাড়খন্ড ব্যাটসম্যানদের । ফলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৫ রানের বেশি করতে পারেনি ঝাড়খণ্ড।তাদের হয়ে রান পান বিরাট সিং ৪৭(৩৫),উৎকর্ষ সিং ২৮(১৪) এবং ইশান কিষান ২২(২৫)। ইশান পোড়েল ৩৪ রান দিয়ে ৩ টি এবং ঋত্বিক চ্যাটার্জি ২৫ রান দিয়ে দুই উইকেট নেন। এই জয়ের ফলে বাংলার পয়েন্ট দাড়াল ২ ম্যাচে ৮।

বন্ধ করুন