বাংলা নিউজ > ময়দান > দেশকে গর্বিত করে সম্মান এনে দিয়েছ, ডিফলিম্পিক্সের দলকে হোস্ট করে মন্তব্য মোদীর
ডিফলিম্পিক্সের দলকে হোস্ট নরেন্দ্র মোদীর (ANI)

দেশকে গর্বিত করে সম্মান এনে দিয়েছ, ডিফলিম্পিক্সের দলকে হোস্ট করে মন্তব্য মোদীর

  • অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। গেমসের ইতিহাসে প্রথমবার ভারতীয় দল পদক তালিকায় প্রথম দশে শেষ করেছে। এই বছর ভারত মোট ১৬টি পদক জিতেছে। ২০১৭ সালে তারা মাত্র ৫টি পদক জিতেছিল।

শুভব্রত মুখার্জি: ভারতীয় 'ডিফলিম্পিক্সের' দলকে শনিবার নিজের বাসভবনে হোস্ট করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১ মে থেকে ১৫ মে পর্যন্ত ব্রাজিলে বসেছিল এই 'ডিফলিম্পিক্সের' আসর। প্রসঙ্গত এই আসরেই ভারতীয় প্রতিযোগীরা দেশের ইতিহাসে শ্রেষ্ঠ পারফরম্যান্স করেছেন। আর তাদের এই পারফরম্যান্সকে কুর্নিশ জানাতেই এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফে। অনুষ্ঠানে তাদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি দেশকে সম্মানিত এবং গর্বিত করার জন্য কুর্নিশ জানান অ্যাথলিটদের।

প্রধানমন্ত্রীর বাসভবনে অ্যাথলিটদের হোস্ট করার পরবর্তীতে এক টুইট বার্তায় নরেন্দ্র মোদী লেখেন 'আমি দেশের চ্যাম্পিয়নদের সঙ্গে এই আলাপচারিতা কখনও ভুলব না। ডিফলিম্পিক্সে দেশকে ওরা সম্মানিত করেছে। গর্বিত করেছে। আমার সঙ্গে ওরা ওদের অভিজ্ঞতা শেয়ার করেছে। আমি ওদের মধ্যে খেলার প্রতি প্যাশন, একাগ্রতা এবং নিষ্ঠা দেখেছি। আমার শুভেচ্ছা ওদের সবার সঙ্গে সবসময় রয়েছে।'

তিনি আরও যোগ করেন 'আমাদের দেশের অ্যাথলিটদের কারণেই এইবারের ডিফলিম্পিক্স ভারতের ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকল তাদের সেরা পারফরম্যান্সের কারণে।' অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। গেমসের ইতিহাসে প্রথমবার ভারতীয় দল পদক তালিকায় প্রথম দশে শেষ করেছে। এই বছর ভারত মোট ১৬টি পদক জিতেছে। ২০১৭ সালে তারা মাত্র ৫টি পদক জিতেছিল।

বন্ধ করুন