মারিও ক্যাম্পেসিনো রিভেরা
মারিও ক্যাম্পেসিনো রিভেরা

লাল-হলুদ সমর্থকদের জন্য সুখবর, শনিবারই কলকাতায় পৌঁছচ্ছেন নতুন কোচ

  • আলেজান্দ্রোর ডেপুটি মারিও ক্যাম্পেসিনো রিভেরাকে প্রধান কোচের দায়িত্ব দেন তাঁরা।

হারতে হারতে অবশেষে জয়ের দেখা পেয়েছে ইস্টবেঙ্গল। আর এরই মধ্যে এল অরেক সুখবর। শনিবারই কলকাতায় পৌঁছচ্ছেন দলের নতুন কোচ মারিও ক্যাম্পেসিনো রিভেরো। মাদ্রিদ থেকে কলকাতা আসছেন তিনি। ওই দিন কল্যাণীতে অ্যারোজের বিরুদ্ধে ম্যাচ রয়েছে লাল-হলুদের। সেই ম্যাচে নতুন কোচ হাজির থাকবেন কি না তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

ডার্বি হারের পরেই অলেজান্দ্রোকে বিদায় করেছিল ইস্টবেঙ্গল। তার পরই নতুন কোচ খুঁজতে নামেন কোয়েস কর্তারা। সেজন্য অবশ্য বেশি কাঠখড় পোড়াতে হয়নি তাদের। আলেজান্দ্রোর ডেপুটি মারিও ক্যাম্পেসিনো রিভেরাকে প্রধান কোচের দায়িত্ব দেন তাঁরা।

আলেজান্দ্রোর সঙ্গে স্পেন থেকে কলকাতা এসেছিলেন রিভেরা। কিন্তু তেমন কোনও কাজে হাত দিতে পারেননি তিনি। স্প্যানিশ ভাষা ইংরাজিতে তর্জমা করেই কেটে গিয়েছিল কয়েকটা মাস। এর পর দেশে ফিরে যান তিনি। সেই রিভেরাকেই ফিরিয়ে আনছে ইস্টবেঙ্গল। মরশুমের মাঝখানে শুরু করে তার হাতে থাকবে ১১টি ম্যাচ।

লিগ টেবিলে খাদের কোণে দাঁড়িয়ে আছে লাল-হলুদ। এই পরিস্থিতে চেন্নাইতে শেষ ম্যাচ জিতে ফিরেছে তারা। শনিবার কল্যাণীতে অ্যারোজ ম্যাচে নতুন কোচকে ডাগআউটে দেখা যাবে কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকের মতে, দীর্ঘ বিমানযাত্রার ধকল সয়ে রিভেরা মাঠ পর্যন্ত পৌঁছতে পারলেও ডাগ আউটে নয়, তিনি বসবেন গ্যালারিতে।


বন্ধ করুন