বাংলা নিউজ > ময়দান > তৃতীয় টেস্টের আগে কোভিড আক্রান্ত ডেভন কনওয়ে, যেতে হল আইসোলেশনে
ডেভন কনওয়ে (AFP)

তৃতীয় টেস্টের আগে কোভিড আক্রান্ত ডেভন কনওয়ে, যেতে হল আইসোলেশনে

  • তৃতীয় টেস্টেও খেলবেন কিনা কোনও নিশ্চয়তা নেই। চোটে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন কলিন ডি গ্রান্ডহোম এবং কাইল জেমিসন। তার মধ্যেই করোনায় আক্রান্ত কনওয়ে। ফলে চিন্তার ভাঁজ পড়েছে কোচ গ্যারি স্টেডের কপালে।

শুভব্রত মুখার্জি: ইংল্যান্ড সফরে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না কিউয়ি দলের। লর্ডসে প্রথম টেস্ট হারের পরবর্তীতে নটিংহ্যামে দ্বিতীয় টেস্টেও হারতে হয়েছে তাদেরকে। ফলে সিরিজে ২-০ তে পিছিয়ে তার। তার উপরে বারবার করোনা থাবা বসাচ্ছে নিউজিল্যান্ড শিবিরে। তৃতীয় টেস্ট শুরুর আগেই তাদের শিবিরে এল খারাপ খবর। সর্বশেষ করোনা আক্রান্ত হয়েছেন সফরকারীদের টপ অর্ডার ব্যাটার ডেভন কনওয়ে।

নিউজিল্যান্ড ক্রিকেটের তরফে বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পাঁচ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে কনওয়েকে। ফলে চলতি সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। একেই কেন উইলিয়ামসন দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। তৃতীয় টেস্টেও খেলবেন কিনা কোনও নিশ্চয়তা নেই। চোটে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন কলিন ডি গ্রান্ডহোম এবং কাইল জেমিসন। তার মধ্যেই করোনায় আক্রান্ত কনওয়ে। ফলে চিন্তার ভাঁজ পড়েছে কোচ গ্যারি স্টেডের কপালে।

লন্ডনে নামার পর পিসিআর টেস্টে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন কনওয়ে। তার বদলি হিসেবে কাউকে দলে ডাকা হয়নি। উল্লেখ্য গত বুধবার স্পিনিং অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলেও করোনা আক্রান্ত হয়েছিলেন। তালিকায় রয়েছেন কিউয়ি দলের ফিজিও বিজয় বল্লভ এবং ট্রেনার ক্রিস ডোনাল্ডসনও। হেডিংলিতে আগামী বৃহস্পতিবার শুরু হবে শেষ টেস্ট। ম্যাচের জন্য লিডসের উদ্দেশে কোভিড পজিটিভরা যাবেন আলাদাভাবে। স্বস্তির খবর দলের বাকি সদস্যরা কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। উল্লেখ্য নটিংহ্যাম টেস্ট শুরুর আগে কোভিডে আক্রান্ত হয়ে ছিটকে গিয়েছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

বন্ধ করুন