বাড়ি > ময়দান > অগস্টের আগে আশা নেই, কোহলিদের ট্রেনিং ক্যাম্প নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত সৌরভের
সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলি। ছবি- টুইটার।
সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলি। ছবি- টুইটার।

অগস্টের আগে আশা নেই, কোহলিদের ট্রেনিং ক্যাম্প নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত সৌরভের

  • ইতিমধ্যেই বেশ কয়েকজন ভারতীয় তারকা ব্যক্তিগত উদ্যোগে আউটডোর ট্রেনিংয়ে ফিরেছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ শুরু অপেক্ষায়। পাকিস্তান দল আন্তর্জাতিক সিরিজ খেলতে ইংল্যান্ডে উড়ে গিয়েছে রবিবারই। শ্রীলঙ্কা ক্রকেট বোর্ড তাদের ঘরোয়া টি-২০ লিগের সূচি প্রকাশ করেছে ক'দিন আগেই। সুতরাং, করোনা মহামারির মাঝেই লকডাউন পরবর্তী সময়ে ক্রিকেট খেলা শুরু হতে চলেছে অচিরেই। যদিও ভারতীয় ক্রিকেট দল পুনরায় কবে মাঠে ফিরবে, সে সম্পর্কে এখনও কোনও নিশ্চয়তা নেই।

বিসিসিআইয়ের তরফে এখনও ভারতীয় ক্রিকেটারদের ট্রেনিংয়ে ফেরানোর কোনও উদ্যোগ নেওয়া হয়নি। যদিও কয়েকজন তারকা ক্রিকেটার ইতিমধ্যেই ব্যক্তিগতভাবে আউটডোর ট্রেনিংয়ে মাঠে ফিরেছেন।

মহম্মদ শামি নিজের আউটডোর ট্রেনিংয়ের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। চেতেশ্বর পূজারা ও রোহিত শর্মা আউটডোর ট্রেনিংয়ের ছবি পোস্ট করেছেন। আউটডোর ট্রেনিংয়ে ফিরেছেন ইশান্ত শর্মা, শার্দুল ঠাকুররাও।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় অবশ্য ইঙ্গিত দিয়েছেন, অগস্টের আগে ভারতীয় দলের ট্রেনিং ক্যাম্প আয়োজনের কোনও সম্ভাবনা নেই। অগস্টে পরিস্থিতি অনুকূল থাকলে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের একজোট করে জাতীয় ক্যাম্প আয়োজন করা যেতে পারে।

শোনা যাচ্ছে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ক্রিকেটারদের জন্য শিবির আয়োজন করতে পারে বিসিসিআই। এনসিএকে সব রকম পরিস্থিতির জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলেও খবর।

করোনা মহামারির কথা মাথায় রেখে বিসিসিআই ইতিমধ্যেই ভারতীয় দলের শ্রীলঙ্কা ও জিম্বাবোয়ে সফর বাতিল করেছে। অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। 

বন্ধ করুন