বাংলা নিউজ > ময়দান > IPL -এ নেই, ৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে! তালিকায় বাংলার ক্যাপ্টেন
৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে 

IPL -এ নেই, ৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে! তালিকায় বাংলার ক্যাপ্টেন

  • হনুমা বিহারীসহ এই ৭ ভারতীয় খেলোয়াড় খেলবেন ঢাকা প্রিমিয়ার লিগে। আজ থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট।

আজ থেকে অর্থাৎ১৫মার্চ থেকে শুরু হচ্ছে ২০২২ ঢাকা প্রিমিয়ার লিগ। ভারতের অর্ধেক ডজনেরও বেশি খেলোয়াড় এই টুর্নামেন্টে খেলতে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হচ্ছেন। এমনকি হনুমা বিহারী, যিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন, তাকেও বাংলাদেশে অনুষ্ঠিত হতে চলা এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। তিনি ছাড়াও আরও ৬ জন ভারতীয় ক্রিকেটারকে এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে।

হনুমা বিহারী এবং অভিমন্যু ঈশ্বরণ এই টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র লিস্ট এ-র ক্রিকেটার। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এছাড়াও অংশ নিচ্ছেন পারভেজ রসুল, বাবা অপরাজিত, অশোক মেনারিয়া, চেরাগ জানি এবং গুরিন্দর সিং। বাংলাদেশের ঢাকা প্রিমিয়ার লিগে এদের খেলতে দেখা যাবে। আইপিএল২০২২-এর নিলামে এরা প্রত্যেকেই অবিক্রীত ছিল।

ব্যাটসম্যান হনুমা বিহারীর কথা বলতে গেলে, মোহালি এবং বেঙ্গালুরুতে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয়ের পর ঢাকায় যাওয়ার আগে তিনি একটি সংক্ষিপ্ত বিরতির জন্য তার বাড়ি হায়দরাবাদে যাবেন। তিনি এই সপ্তাহের শেষের দিকে তার দল আবাহনি লিমিটেডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। দলের হয়ে মরশুমের প্রথম তিন ম্যাচ মিস করবেন তিনি। এ জন্য আফগানিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান নাজিবুল্লাহ জাদরানের সঙ্গে জুটি বেঁধেছে দলটি।

বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ খেলবেন প্রাইম ব্যাকের হয়ে,পারভেজ রসুল শেখ খেলবেন জাম ধানমন্ডির হয়ে। একই সময়ে বাবা অপরাজিতকে রূপগঞ্জ টাইগার্স, মেনারিয়া খেলা ঘর, চেরাগ রূপগঞ্জ টাইগার্স এবং গুরিন্দর সিং গাজি গ্রুপ অফ ক্রিকেটার্সের হয়ে খেলতে দেখা যাবে। বিহারী, ঈশ্বরণ, অপরাজিত, মেনারিয়া এবং রসুল ডিপিএলের জন্য অপরিচিত নয়, কোভিড-১৯এর আগমনের আগে২০১৯-২০সালেও তারা এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।

বন্ধ করুন