বাংলা নিউজ > ময়দান > IPL -এ নেই, ৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে! তালিকায় বাংলার ক্যাপ্টেন

IPL -এ নেই, ৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে! তালিকায় বাংলার ক্যাপ্টেন

৭ ভারতীয়কে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে 

হনুমা বিহারীসহ এই ৭ ভারতীয় খেলোয়াড় খেলবেন ঢাকা প্রিমিয়ার লিগে। আজ থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট।

আজ থেকে অর্থাৎ১৫মার্চ থেকে শুরু হচ্ছে ২০২২ ঢাকা প্রিমিয়ার লিগ। ভারতের অর্ধেক ডজনেরও বেশি খেলোয়াড় এই টুর্নামেন্টে খেলতে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হচ্ছেন। এমনকি হনুমা বিহারী, যিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন, তাকেও বাংলাদেশে অনুষ্ঠিত হতে চলা এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। তিনি ছাড়াও আরও ৬ জন ভারতীয় ক্রিকেটারকে এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে।

হনুমা বিহারী এবং অভিমন্যু ঈশ্বরণ এই টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র লিস্ট এ-র ক্রিকেটার। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এছাড়াও অংশ নিচ্ছেন পারভেজ রসুল, বাবা অপরাজিত, অশোক মেনারিয়া, চেরাগ জানি এবং গুরিন্দর সিং। বাংলাদেশের ঢাকা প্রিমিয়ার লিগে এদের খেলতে দেখা যাবে। আইপিএল২০২২-এর নিলামে এরা প্রত্যেকেই অবিক্রীত ছিল।

ব্যাটসম্যান হনুমা বিহারীর কথা বলতে গেলে, মোহালি এবং বেঙ্গালুরুতে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয়ের পর ঢাকায় যাওয়ার আগে তিনি একটি সংক্ষিপ্ত বিরতির জন্য তার বাড়ি হায়দরাবাদে যাবেন। তিনি এই সপ্তাহের শেষের দিকে তার দল আবাহনি লিমিটেডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। দলের হয়ে মরশুমের প্রথম তিন ম্যাচ মিস করবেন তিনি। এ জন্য আফগানিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান নাজিবুল্লাহ জাদরানের সঙ্গে জুটি বেঁধেছে দলটি।

বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ খেলবেন প্রাইম ব্যাকের হয়ে,পারভেজ রসুল শেখ খেলবেন জাম ধানমন্ডির হয়ে। একই সময়ে বাবা অপরাজিতকে রূপগঞ্জ টাইগার্স, মেনারিয়া খেলা ঘর, চেরাগ রূপগঞ্জ টাইগার্স এবং গুরিন্দর সিং গাজি গ্রুপ অফ ক্রিকেটার্সের হয়ে খেলতে দেখা যাবে। বিহারী, ঈশ্বরণ, অপরাজিত, মেনারিয়া এবং রসুল ডিপিএলের জন্য অপরিচিত নয়, কোভিড-১৯এর আগমনের আগে২০১৯-২০সালেও তারা এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা

Latest IPL News

IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.