বাংলা নিউজ > ময়দান > NZ vs IND: টি-২০ বিশ্বকাপের হতাশা অতীত, ভুল থেকে শিক্ষা নিতে বলছেন হার্দিক

NZ vs IND: টি-২০ বিশ্বকাপের হতাশা অতীত, ভুল থেকে শিক্ষা নিতে বলছেন হার্দিক

টিম ইন্ডিয়ার অনুশীলনে হার্দিক পান্ডিয়া (ছবি-এএনআই)

ভারতীয় দল আবার নতুন করে ঘুরে দাঁড়াতে মুখিয়ে। বিশ্বকাপ এখন অতীত। তাই সামনের দিকে তাকাতে চায় দল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের খেলা শুরু করবে ভারত।

শুভব্রত মুখার্জি: ২০২২ টি-২০ বিশ্বকাপ এখন অতীত। সুপার-১২ পর্যায়ে ভালো খেলার পরেও হতাশাকে সঙ্গী করেই ফিরতে হয়েছে ভারতকে। টিম ইন্ডিয়াকে সেমিফাইনালে উড়িয়ে দিয়ে ছিল ইংল্যান্ড দল। এক হতাশাজনক হারের পরে বিশ্বকাপ থেকে বেরিয়ে যেতে হয় তাঁদের। ভারতীয় দল আবার নতুন করে ঘুরে দাঁড়াতে মুখিয়ে। বিশ্বকাপ এখন অতীত। তাই সামনের দিকে তাকাতে চায় দল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের খেলা শুরু করবে ভারত।

আরও পড়ুন… তখন স্টেডিয়াম ভাড়া দিত বিয়ের জন্য- অতীতের কথা মনে করে আবেগপ্রবণ হয়ে পড়লেন আফ্রিদি

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল টি-২০ সিরিজ খেলবে। সিরিজে তাঁদের প্রথম ম্যাচ ১৮ ই নভেম্বর। সিরিজের তিন ম্যাচের টি টোয়েন্টির প্রথম ম্যাচ খেলার জন্য ক্রিকেটাররা আপাতত প্রস্তুতিতে ব্যস্ত। সম্প্রতি প্রস্তুতির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে। সিরিজ শুরুর আগে দলকে তাতাতে হার্দিক পান্ডিয়ার জানালেন, ‘টি-২০ বিশ্বকাপে আমাদের জন্য হতাশা ছিল। তবে আমরা পেশাদার। আমাদের এর সঙ্গে মোকাবিলা করতে হবে। এর সাথে মানিয়ে নিতে হবে। আমরা যেভাবে আমাদের সাফল্যের সঙ্গে মোকাবিলা করি,মানিয়ে নিই সেভাবেই এখানেও করতে হবে। এভাবেই সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমাদের আরও ভালো হওয়ার জন্য সামনে তাকাতে হবে। আমরা এখন যে ভুলগুলি করেছি তা সংশোধন করা দরকার।’

আরও পড়ুন… Ind vs NZ live streaming- TVতে কোন চ্যানেলে, কোন OTT তে ম্যাচ দেখবেন?

প্রসঙ্গত সিরিজ শুরুর আগে সিরিজের এক প্রোমোশনাল ভিডিয়ো ভাইরাল হয়েছে। হার্দিক পান্ডিয়া ও কেন উইলিয়ামসনকে এক সঙ্গে ‘ক্রোকোডাইল বাইক’ চড়তে দেখা গিয়েছে। এই ভাবেই সিরিজের প্রচার করেছেন দুই অধিনায়ক। ভারতীয় দল ২০২২ টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে হেরে বেরিয়ে যাওয়ার পরে পরবর্তী সিরিজের জন্য মনোনিবেশের করেছে। এই সিরিজে অবশ্য ভারত তাঁদের হেড কোচ রাহুল দ্রাবিড় সহ অধিনায়ক রোহিত শর্মা,বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিনের মতন অভিজ্ঞ ক্রিকেটারদেরকে পাবে না। তাঁদেরকে বিশ্রাম দেওয়া হয়েছে বোর্ডের তরফে।

বন্ধ করুন