বাংলা নিউজ > ময়দান > IPL থেকে দূরে বল হাতে আগুন ঝরালেন গত মরশুমের ১৫ কোটির ক্রিকেটার

IPL থেকে দূরে বল হাতে আগুন ঝরালেন গত মরশুমের ১৫ কোটির ক্রিকেটার

নেদারল্যান্ডসকে হারাল নিউজিল্যান্ড। ছবি- আইসিসি।

ইংয়ের শতরানে ঘরের মাঠে নেদারল্যান্ডসকে হারাল নিউজিল্যান্ড।

গত মরশুমে ১৫ কোটি টাকার বিশাল অঙ্কে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছিলেন কাইল জেমিসন। তবে এবার আইপিএলের মেগা নিলামে নাম দেননি তিনি। ইন্ডিয়ান প্রিমিয়র লিগের নতুন মরশুম যখন সবে মাত্র যাত্রা শুরু করেছে, দেশের জার্সিতে জেমিসন বুঝিয়ে দিলেন, এবারও নিলামে বড় দাম পেতে পারতেন তিনি।

আইপিএল থেকে দূরে ঘরের মাঠে নিউজিল্যান্ডের হয়ে লড়াইয়ে নেমে বল হাতে আগুন ঝরালেন জেমিসন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে কিউয়ি অল-রাউন্ডার একাই নিলেন ৩ উইকেট। নিউজিল্যান্ড ৬৯ বল বাকি থাকতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দেয় ডাচদের।

বে ওভালে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নেদারল্যান্ডস। তারা ৪৯.৪ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। মাইকেল রিপন দলের হয়ে সব থেকে বেশি ৬৭ রান করেন। এছাড়া ক্যাপ্টেন পিটার সিলার করেন ৪৩ রান। ভারতীয় বংশোদ্ভূত বিক্রমজিৎ সিং নেদারল্যান্ডসের হয়ে অভিষেক ওয়ান ডে ম্যাচে ১৯ রানের যোগদান রাখেন।

নিউজিল্যান্ডের হয়ে ওয়ান ডে ক্রিকেটে আত্মপ্রকাশ ম্যাচে ৫০ রানের বিনিময়ে ৪ উইকেট নেন ব্লেয়ার টিকনার। কাইল জেমিসন ৪৫ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাট হেনরি, গ্র্যান্ডহোম ও ব্রেসওয়েল ১টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ৩৮.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২০৪ রান তুলে ম্যাচ জিতে যায়। উইল ইয়ং ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১০৩ রান করে অপরাজিত থাকেন। ৫৭ রান করেন হেনরি লিকোলস। ২টি উইকেট নেন রিপন। ম্যাচের সেরা হয়েছেন ইয়ং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন ১০ মিনিট ছাড়াই মেট্রো চলবে হাওড়া ময়দান-এসপ্ল্যানেডে! কখন থেকে শুরু? কখন শেষ? সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ, একলাইনের বার্তা দিলেন মোদী ‘পয়া’ টোটো চালিয়েই লোকসভার প্রচার শুরু করলেন বিজেপির সুভাষ সরকার আম্বানিদের অনুষ্ঠানে শর্মিলার পোশাক ধার করে পরেছেন, ঠাকুমাকে ধন্যবাদ দিলেন সারা আমি যেভাবে খেলি,সেভাবেই খেলব- শট নির্বাচন নিয়ে সমালোচনাকে গুরুত্ব দিচ্ছেন না রুট আসানসোলে উদ্ধার হকারেরর মাথা থেঁতলানো দেহ, বিক্ষোভ বিজেপি ও তৃণমূলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.