বাংলা নিউজ > ময়দান > পিচ রোলার চুরির অভিযোগ নিয়ে বিসিসিআই-এর হস্তক্ষেপ চাইছেন পারভেজ রসুল
জম্মু কাশ্মীরের ক্রিকেটার পারভেজ রসুল (ছবি: গেটি ইমেজ)
জম্মু কাশ্মীরের ক্রিকেটার পারভেজ রসুল (ছবি: গেটি ইমেজ)

পিচ রোলার চুরির অভিযোগ নিয়ে বিসিসিআই-এর হস্তক্ষেপ চাইছেন পারভেজ রসুল

  • পিচ রোলার কি টেনিস বল! যে সেটাকে পকেটে করে নিয়ে চলে যাওয়া যায়। জম্মু কাশ্মীরের ক্রিকেট সংস্থার কর্তাদের এ বার একহাত নিলেন ভারত ও জম্মু কাশ্মীরের ক্রিকেটার পারভেজ রসুল।

পিচ রোলার কি টেনিস বল! যে সেটাকে পকেটে করে নিয়ে চলে যাওয়া যায়। জম্মু কাশ্মীরের ক্রিকেট সংস্থার কর্তাদের এ বার একহাত নিলেন ভারত ও জম্মু কাশ্মীরের ক্রিকেটার পারভেজ রসুল। কয়েকদিন আগেই জম্মু কাশ্মীর ক্রিকেট সংস্থা জানিয়েছিল তাদের ক্রিকেট সংস্থার পিচ রোলার চুরি করেছেন রসুল। এই কারণে ক্রিকেট সংস্থার তরফ থেকে রসুলের বিরুদ্ধে পুলিশের যাওয়ারও হুমকি দেওয়া হয়েছিল।

এ বার জম্মু কাশ্মীর ক্রিকেট সংস্থার কর্তাদের বিরুদ্ধে তোপ দাগলেন জম্মু কাশ্মিরের এই ক্রিকেটার। ভারতের হয়ে ১টি একদিনের ম্যাচ ও একটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন পারভেজ রসুল। তাঁর বিরুদ্ধে এমন পিচ রোলার চুরির অভিযোগ মেনে নিতে পারছেন না তিনি। এ বার পারভেজ বিসিসিআই কে বার্তা পাঠালেন।

পিচ রোলার চুরির ঘটানায় বিসিসিআই-এর হস্তক্ষেপ চাইলেন রসুল। জম্মু কাশ্মীরের এই ভারতীয় অফ স্পিনার জানিয়েছেন তিনি এমন কাজ করেননি। তার সঙ্গে জম্মু কাশ্মীর ক্রিকেট সংস্থার কিছু কর্তা  অন্যায় করছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে রসুল জানিয়েছেন, ‘আমি মনে করি বিসিসিআই এর এখনই এই বিষয়ে হস্তক্ষেপ করা উচিত। দয়া করে আপনারা আমার কাজ দেখুন। আমি আমার পক্ষ থেকে এখানকার ক্রিকেটের উন্নতি করার চেষ্টা করছি। আমি আমার নিজের পকেট থেকে খরচ করে মাঠটি তৈরি করেছি এবং দৈনন্দিনের খরচ মেটাচ্ছি। আমি কোন টাকা নিই না, আমি খেলোয়াড়দের সাহায্য করছি।’

এরপরে রসুল আরও জানান, ‘রোলার টেনিস তো আর বল নয় যে আমি আমার পকেটে রাখতে পারি এবং সেটা নিয়ে যেখানে খুশি ঘুরে বেড়াতে পারি। এটি মাঠের ব্যবহারের জন্য কাজে লাগে, এটি ক্রিকেট উন্নয়নের জন্য দরকার হয়। আমি সত্যিই জানি না কেন এই জিনিসগুলি এখানে ঘটছে। আমি 'দ্বিতীয় নোটিশ' পেয়েছি যাতে বলা হয়েছে যে আমরা আপনাকে ৫ জুলাই একটি নোটিশ পাঠিয়েছিলাম।’ এখন দেখার রসুলের বিষয়ে বিসিসিআই কোনও পদক্ষেপ নেয় কিনা।

বন্ধ করুন