বাংলা নিউজ > ময়দান > IPL-র বাড়তি উইন্ডো পাওয়া নিয়ে ক্ষুব্ধ PCB, ICC-র কাছে নালিশ জানাবেন রামিজ রাজা
পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা (ছবি-রয়টার্স)

IPL-র বাড়তি উইন্ডো পাওয়া নিয়ে ক্ষুব্ধ PCB, ICC-র কাছে নালিশ জানাবেন রামিজ রাজা

  • সদ্যই আইপিএলের জন্য বরাদ্দ উইন্ডো বাড়তে পারে বলে জানান বিসিসিআই সেক্রেটারি জয় শাহ।

দিন কয়েক আগেই বিসিসিআই সেক্রেটারি জয় শাহ জানান আসন্ন দিনে (২০২৪ থেকে ২০৩১ সালের মধ্যে) আইপিএলে বাড়তি ম্যাচ আয়োজিত হবে। সেই কারণে ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসির তরফে বাড়তি উইন্ডো প্রদান করা হবে আইপিএলের জন্য। এই বিষয়টা একেবারেই মেনে নিতে পারছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা শুক্রবার  (২৪ জুন) লাহোরে এক সাংবাদিক সম্মেলনে সরসারি জানিয়ে দেন যে তিনি পরবর্তী আইসিসি আলোচনাসভায় এই নিয়ে সরকারিভাবে অভিযোগ জানাবেন। বহুদিন ধরেই রাজনৈতিক অস্থিরতায় আইপিএলে পাকিস্তানের ক্রিকেটাররা সুযোগ পান না। তাই আইপিএল বাড়তি উইন্ডো পেলে পাকিস্তানের ক্রিকেটের আরও ক্ষতিই হবে, এই ধারণা থেকেই ভারতের প্রিমিয়র টি-টোয়েন্টি টুর্নামেন্টের বাড়তি উইন্ডো পাওয়া নিয়ে রামিজ রাজা উদ্বিগ্ন।

তিনি বলেন, ‘সরকারিভাবে আইপিএলের উইন্ডো বাড়ানোর বিষয়ে কোনও ঘোষণা হয়নি। আইসিসির কনফারেন্সে এই বিষয়ে আমি নিজের মতামত রাখব। আমার কথাটা খুবই সহজ ও স্পষ্ট। বিশ্ব ক্রিকেটে যদি এমন কোনও ঘটনা বা বদল ঘটে, যার জেরে আমাদের সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে তার বিরুদ্ধে আমরা আইসিসির কাছে কড়াভাবে নিজেদের মতামত রাখব এবং সেই বদলকে চ্যালেঞ্জ জানাব।’ শেষমেশ আইসিসি কী সিদ্ধান্ত নেয়, এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন