বাংলা নিউজ > ময়দান > ফের মহিলা ক্রিকেটে করোনার থাবা, মারা গেলেন প্রিয়া পুনিয়ার মা

ফের মহিলা ক্রিকেটে করোনার থাবা, মারা গেলেন প্রিয়া পুনিয়ার মা

মায়ের মৃত্যুটা কিছুতেই মেনে নিতে পারছেন না প্রিয়া পুনিয়া।

সম্প্রতি বেদা কৃষ্ণমূর্তির মা এবং দিদি এক সপ্তাহের ব্যবধানে করোনায় প্রয়াত হয়েছেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার পিযূষ চাওলা, আরপি সিংয়েরও বাবা মারা গিয়েছেন।

বেদা কৃষ্ণমূর্তির পর এ বার মাতৃহারা হলেন প্রিয়া পুনিয়া। জাতীয় দলের তারকা ব্যাটসম্যান প্রিয়া পুনিয়া মঙ্গলবার এ খবর জানান। কোভিডে আক্রান্ত হয়ে প্রিয়ার মা প্রয়াত হন।

ইনস্টাগ্রামে মায়ের একটি ছবি পোস্ট করে প্রিয়া লিখেছেন, ‘আজ আমি বুঝতে পারছি, কেন তুমি আমাকে সব সময় বলতে, মানসিক দিক থেকে শক্তিশালী হওয়ার জন্য। তুমি জানতে. একদিন তোমাকে হারানোর এই কষ্টটা সহ্য করার মতো মানসিক শক্তি আমার প্রয়োজন হবে। আমি তোমাকে খুব মিস করছি। তুমি যত দূরেই চলে যাও, আমি জানি তুমি সব সময় আমার সঙ্গেই থাকবে। আমার পথনির্দেশক তারা, আমার মা.. সব সময় ভালবাসি তোমাকে।’

প্রিয়ার বাবা সরোজ পুনিয়া জানিয়েছেন, ‘প্রথম দিকে তো সব ঠিকই ছিল। অক্সিজেন সাপ্লাইয়ের সমস্যার জেরে অক্সিজেনের লেভেল কমতে শুরু করে। ভেন্টিলেটর সাপোর্টে ওকে রাখতে হয়েছিল। কিন্তু বাঁচাতে পারলাম না।’

সম্প্রতি বেদা কৃষ্ণমূর্তির মা এবং দিদি এক সপ্তাহের ব্যবধানে করোনায় প্রয়াত হয়েছেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার পিযূষ চাওলা, আরপি সিংয়েরও বাবা মারা গিয়েছেন। ফের প্রিয়া পুনিয়ার মায়ের মৃত্যু ভারতীয় ক্রিকেট মহলে একটা বড় ধাক্কা। আসলে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকেই সংক্রমণের মাত্রা বাড়ার সঙ্গে সঙ্গেই মৃত্যুর হারও বেড়েই চলেছে।

বন্ধ করুন