বাংলা নিউজ > ময়দান > PSL 2021: চোট পেয়ে আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন ফ্যাফ ডু'প্লেসি!
কেমন আছেন ফ্যাফ ডু'প্লেসি (ছবি: গুগল)
কেমন আছেন ফ্যাফ ডু'প্লেসি (ছবি: গুগল)

PSL 2021: চোট পেয়ে আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন ফ্যাফ ডু'প্লেসি!

  • সুস্থ আছেন ফ্যাফ ডু'প্লেসি। তবে আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন। তাই একটু হতাশায় রয়েছেন তিনি।

সুস্থ আছেন ফ্যাফ ডু'প্লেসি। তবে আংশিক স্মৃতিশক্তি হারিয়েছেন ফ্যাফ ডু'প্লেসি। সোশ্যাল মিডিয়াতে সুস্থ থাকার বার্তার সঙ্গে নিজেই নিজের শারীরিক অবস্থার কথাও  বললেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার। তিনি বার্তায় লিখলেন তিনি ভালই আছেন। সকলকে ধন্যবাদ জানিয়েছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এই তারকা।    

শনিবার রাতে আবুধাবিতে পাকিস্তান সুপার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স এবং পেশোয়ার জালমির। সেই ম্যাচেই ফিল্ডিং করার সময়ে মহম্মদ হাসনাইনের সঙ্গে সংঘর্ষে মাথায় চোট পান ফ্যাফ ডু'প্লেসি। গুরুতর চোট নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। ‘কনকাসন সাবস্টিউট’ বিধি অনুযায়ী ফ্যাফের পরিবর্তে নামানো হয় সাইম আয়ুবকে।

সেই সময়ে পেশোয়ার ব্যাট করছিলেন। সপ্তম ওভারে এই ঘটনাটি ঘটে। মূলত হাসনাইনের হাঁটুটা সজোরে মাথায় লাগে ডু'প্লেসির। চোট পেয়ে তিনি লুটিয়ে পড়েন। বহুক্ষণ তিনি এ ভাবেই মাটিতে লুটিয়ে পড়েছিলেন। দলের ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা করার পর তিনি উঠে দাঁড়ান। তবে চোট এতটাই গুরুতর ছিল যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়।

এই নিয়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দুই বিদেশি ক্রিকেটারই চোট পেয়ে মাঠ ছাড়লেন। এর আগে আন্দ্রে রাসেল আবার বিপক্ষের ইসলামাবাদ ইউনাইটেডের মুসা খানের বাউন্সারের আঘাতে চোট পেয়েছিলেন। তাঁকেও হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল। জানা গিয়েছে, ফ্যাফের অবস্থা এখন স্থিতিশীল।

এরপর সকলেই চিন্তা করতে থাকেন। অনেকেই জানতে চান ডু'প্লেসি কেমন আছে। শেষ পর্যন্ত নিজের টুইটারে বার্তা দেন ডু'প্লেসি। সকলকে নিশ্চিন্ত করে তিনি লেখেন, ‘আমার পাশে থেকে বার্তা পাঠানোর জন্য সকলকে ধন্যবাদ। সুস্থ হয়ে আমি হোটেলে ফিরে এসেছি। বেশ কিছু ঘটনা স্মৃতিতে নেই তাই একটু হতাশ রয়েছি, কিন্তু আমি ভাল আছি। আশা করছি খুব তারাতারি মাঠে ফিরে আসব। অনেক ভালবাসা।’

বন্ধ করুন