বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: কৃপণ বোলিং অশ্বিনের, তামিলনাড়ু প্রিমিয়র লিগে রানও পেলেন ব্যাট হাতে

TNPL 2022: কৃপণ বোলিং অশ্বিনের, তামিলনাড়ু প্রিমিয়র লিগে রানও পেলেন ব্যাট হাতে

রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।

ড্রাগনসের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নামেন রবিচন্দ্রন অশ্বিন।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টি-২০ স্কোয়াডে ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন। ক্যারিবিয়ান সফরে উড়ে যাওয়ার আগে তামিলনাড়ু প্রিমিয়র লিগে নিজেকে ঝালিয়ে নিতে নামে তিনি। টপ অর্ডারে ব্যাট করতে নেমে ধীর ইনিংস খেললেও কৃপণ বোলিংয়ে নজর কাড়লেন অশ্বিন।

তামিলনাড়ু প্রিমিয়র লিগের ২১তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে ডিন্ডিগুল ড্রাগনস ও চিপক সুপার গিল্লিস। ম্যাচে ড্রাগনসের হয়ে মাঠে নামেন অশ্বিন। প্রথমে ব্যাট হাতে ২৫ রানের ইনিংস খেলেন তিনি। পরে বল হাতে ৪ ওভারে মাত্র ২১ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন রবিচন্দ্রন।

আরও পড়ুন:- TNPL 2022: চমক দেখাতে পারেননি, তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে পুরোপুরি ব্যর্থও হলেন না কার্তিক

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ড্রাগনস নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৩৮ রান তোলে। অশ্বিনের ২৯ বলের ইনিংসটি ২টি চার ও ১টি ছক্কায় সাজানো ছিল। দলের হয়ে সর্বোচ্চ ৬১ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন রাজেন্দ্র বিবেক। এছাড়া কে মানি ৩৭ রানের যোগদান রাখেন।

চিপকের হয়ে ২টি উইকেট নেন সনু যাদব। ১টি উইকেট নিয়েছেন এম সিদ্ধার্থ। সন্দীপ ওয়ারিয়র ও সাই কিশোর উইকেট পাননি।

আরও পড়ুন:- TNPL 2022: ১২টি ছক্কার সাহায্যে বিধ্বংসী শতরান মুরলি বিজয়ের, অপেক্ষা IPL-এ ফেরার

জবাবে ব্যাট করতে নেমে চিপক ১৯.২ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৯ রান তুলে নেয়। ৪ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে চিপক। কৌশিক গান্ধী ৪৪, নারায়ন জগদীশান ৩১ ও সনু যাদব ২৬ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'মানুষের চাকরি যাচ্ছে… আর তিনি ফুর্তি করছেন', SSC রায় নিয়ে অভিজিতকে তোপ দেবাংশুর সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি? ফের 'সম্পদ পুনর্বণ্টন' নিয়ে তোপ মোদীর, তবে শব্দচয়নে নজর দিয়ে বাদ 'মুসলিম' ‘কাল ছাড়লাম, আজ ধরলাম…’! শোভন-সোহিনীর বিয়ে-চর্চা, বিচ্ছেদ নিয়ে জবাব স্বস্তিকার World Book Day 2024: বই পড়তে খুব ভালোবাসেন এই বলি তারকারা, নাম জানেন তাঁদের 'প্রথমেই না করে দেয়...' রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ-অর্পিতার প্রেম? কোনও প্লেয়ারকে দোষ দেব না, এই ভুল নিজেদের শোধরাতে হবে, ফের হারের পর হার্দিক মেজাজ ভালো নেই? ২ মিনিটে ভালো করে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস 'দল বদলে অনেক মূল্য চুকিয়েছি...', BJP-তে যোগদান নিয়ে বললেন বক্সার বিজেন্দ্র সিং গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.