বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: চমক দেখাতে পারেননি, তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে পুরোপুরি ব্যর্থও হলেন না কার্তিক

TNPL 2022: চমক দেখাতে পারেননি, তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে পুরোপুরি ব্যর্থও হলেন না কার্তিক

তামিলনাড়ু প্রিমিয়র লিগে মাঠে নেমে পড়লেন কার্তিক। ছবি- টুইটার।

ফিনিশারের ভূমিকায় নয়, তামিলনাড়ু প্রিমিয়র লিগে ইনিংস গড়ার দায়িত্ব নিলেন দীনেশ কার্তিক।

টি-২০ বিশ্বকাপে ফিনিশারের ভূমিকা নেওয়াই পাখির চোখ দীনেশ কার্তিকের। সেই লক্ষ্যে আইপিএলে নিজেকে ফিনিশার হিসেবে যথাযথ তুলে ধরেন তিনি। জাতীয় দলে ফিরেও ফিনিশার হিসেবেই নজর কাড়েন ফের। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে কার্তিককে আরও একদফা যাচাই করে নেবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তবে তার আগে দীনেশ মাঠে নেমে পড়েন তামিলনাড়ু প্রিমিয়র লিগে।

যদিও এবার ফিনিশারের ভূমিকায় নয়, বরং কার্তিক দায়িত্ব নেন ইনিংস গড়ার। সেই লক্ষ্যে তিনি পুরোপুরি ব্যর্থ বলা যাবে না। তবে তিন নম্বরে ব্যাট করতে নেমে চমকপ্রদ পারফর্ম্যান্স মেলে ধরতে পারেননি টিম ইন্ডিয়ার অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান।

আরও পড়ুন:- TNPL 2022: ১২টি ছক্কার সাহায্যে বিধ্বংসী শতরান মুরলি বিজয়ের, অপেক্ষা IPL-এ ফেরার

চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ২০তম লিগ ম্যাচে তিরুপুর তামিলান্সের মুখোমুখি হয় কোবাই কিংস। এই ম্যাচে তিরুপুরের হয়ে মাঠে নামেন কার্তিক। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে তিরুপুর। ইনিংসের ৭.৫ ওভারে শ্রীকান্ত অনিরুদ্ধ ৩৯ রানের উল্লেখযোগ্য ইনিংস খেলে আউট হওয়ার পরে ব্যাট করতে নামেন কার্তিক। তিনি শেষমেশ ১৬ বলে ২১ রান করে আউট হয়ে মাঠ ছাড়েন। সংক্ষিপ্ত ইনিংসে ৩টি বাউন্ডারি মারেন কার্তিক।

আরও পড়ুন:- TNPL 2022: ব্যর্থ হল শাহরুখ খানের ঝোড়ো ইনিংস, ব্যাটে-বলে ম্যাচ জেতালেন সাই কিশোর

তিরুপুর নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫৭ রান সংগ্রহ করে। এস অরবিন্দ ২৭, তুষার রাহেজা ২০ ও মন বাফনা অপরাজিত ২০ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.