বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: চমক দেখাতে পারেননি, তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে পুরোপুরি ব্যর্থও হলেন না কার্তিক
তামিলনাড়ু প্রিমিয়র লিগে মাঠে নেমে পড়লেন কার্তিক। ছবি- টুইটার।

TNPL 2022: চমক দেখাতে পারেননি, তবে তামিলনাড়ু প্রিমিয়র লিগে পুরোপুরি ব্যর্থও হলেন না কার্তিক

  • ফিনিশারের ভূমিকায় নয়, তামিলনাড়ু প্রিমিয়র লিগে ইনিংস গড়ার দায়িত্ব নিলেন দীনেশ কার্তিক।

টি-২০ বিশ্বকাপে ফিনিশারের ভূমিকা নেওয়াই পাখির চোখ দীনেশ কার্তিকের। সেই লক্ষ্যে আইপিএলে নিজেকে ফিনিশার হিসেবে যথাযথ তুলে ধরেন তিনি। জাতীয় দলে ফিরেও ফিনিশার হিসেবেই নজর কাড়েন ফের। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে কার্তিককে আরও একদফা যাচাই করে নেবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তবে তার আগে দীনেশ মাঠে নেমে পড়েন তামিলনাড়ু প্রিমিয়র লিগে।

যদিও এবার ফিনিশারের ভূমিকায় নয়, বরং কার্তিক দায়িত্ব নেন ইনিংস গড়ার। সেই লক্ষ্যে তিনি পুরোপুরি ব্যর্থ বলা যাবে না। তবে তিন নম্বরে ব্যাট করতে নেমে চমকপ্রদ পারফর্ম্যান্স মেলে ধরতে পারেননি টিম ইন্ডিয়ার অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান।

আরও পড়ুন:- TNPL 2022: ১২টি ছক্কার সাহায্যে বিধ্বংসী শতরান মুরলি বিজয়ের, অপেক্ষা IPL-এ ফেরার

চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ২০তম লিগ ম্যাচে তিরুপুর তামিলান্সের মুখোমুখি হয় কোবাই কিংস। এই ম্যাচে তিরুপুরের হয়ে মাঠে নামেন কার্তিক। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে তিরুপুর। ইনিংসের ৭.৫ ওভারে শ্রীকান্ত অনিরুদ্ধ ৩৯ রানের উল্লেখযোগ্য ইনিংস খেলে আউট হওয়ার পরে ব্যাট করতে নামেন কার্তিক। তিনি শেষমেশ ১৬ বলে ২১ রান করে আউট হয়ে মাঠ ছাড়েন। সংক্ষিপ্ত ইনিংসে ৩টি বাউন্ডারি মারেন কার্তিক।

আরও পড়ুন:- TNPL 2022: ব্যর্থ হল শাহরুখ খানের ঝোড়ো ইনিংস, ব্যাটে-বলে ম্যাচ জেতালেন সাই কিশোর

তিরুপুর নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫৭ রান সংগ্রহ করে। এস অরবিন্দ ২৭, তুষার রাহেজা ২০ ও মন বাফনা অপরাজিত ২০ রান করেন।

বন্ধ করুন