বাংলা নিউজ > ময়দান > চেন্নাইয়ে জাতীয় রেসিং চ্যাম্পিয়নশিপে ভয়াবহ দুর্ঘটনায় রেসার কে ই কুমারের মৃত্যু

চেন্নাইয়ে জাতীয় রেসিং চ্যাম্পিয়নশিপে ভয়াবহ দুর্ঘটনায় রেসার কে ই কুমারের মৃত্যু

দুর্ঘটনায়  মারা গেলেন রেসার কে ই কুমার

স্যালুন কার রেসিংয়ের সময়তে এই ঘটনা ঘটে। যেখানে অপর এক প্রতিযোগীর গাড়ির সঙ্গে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারায় কে ই কুমারের গাড়ি। তারপরেই ঘটে যায় দুর্ঘটনাটি। তাঁর গাড়িটি ট্র্যাকে স্লিপ করে যায়। পাশের পাঁচিলে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়।

শুভব্রত মুখার্জি: রবিবার এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল ভারতীয় রেসিংয়ের সমর্থকরা। চেন্নাইতে জাতীয় রেসিং চ্যাম্পিয়নশিপ চলার সময়তেই ঘটে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল। আর তার ফলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন জনপ্রিয় রেসার কে ই কুমার। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে দেখানো হয় লাল পতাকা (রেড ফ্ল্যাগ)। থামিয়ে দেওয়া হয় রেস। তবুও দুর্ভাগ্যজনকভাবে বাঁচানো যায়নি কে ই কুমারকে।

আরও পড়ুন… ভিডিয়ো: লাল বলের রেকর্ড ভালো নয়, নেতৃত্ব কি ছাড়বেন? সাংবাদিকের প্রশ্নে চটলেন বাবর আজম

এমআরএফ এমএমএফসি ইন্ডিয়ান কার রেসিং চ্যাম্পিয়নশিপের আসর এদিন বসেছিল চেন্নাইয়ের মাদ্রাজ ইন্টারন্যাশনাল সার্কিটে। সেখানেই ঘটে যায় এই দুর্ঘটনা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯। স্যালুন কার রেসিংয়ের সময়তে এই ঘটনা ঘটে। যেখানে অপর এক প্রতিযোগীর গাড়ির সঙ্গে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারায় কে ই কুমারের গাড়ি। তারপরেই ঘটে যায় দুর্ঘটনাটি। তাঁর গাড়িটি ট্র্যাকে স্লিপ করে যায়। পাশের পাঁচিলে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়।

আরও পড়ুন… মুম্বই ইন্ডিয়ান্সে ১২ বছর পূর্ণ করলেন রোহিত শর্মা, অধিনায়ককে বিশেষ উপহার দিল MI

বিপদ বুঝে সঙ্গে সঙ্গে থামানো হয় রেস। ধ্বংসস্তূপের মধ্যে থেকে তৎক্ষণাৎ বের করা হয় কে ই কুমারকে। তাঁকে সময় নষ্ট না করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ট্র্যাকের পাশেই মেডিক্যাল সেন্টারে তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়েছিল। হাসপাতালের ডাক্তারদের শত চেষ্টা সত্ত্বেও চোটগ্রস্ত কুমারকে বাঁচানো যায়নি। প্রতিযোগিতার চেয়ারম্যান ভিকি চন্দক জানিয়েছেন , ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। কে ই কুমার একজন অভিজ্ঞ রেসার ছিলেন। বেশ কয়েক দশক ধরে আমি ওঁকে চিনতাম। আমার বন্ধু ছিল। একটা সময়তে আমার প্রতিপক্ষও ছিল। বিষয়টি নিয়ে আমাদের তরফে তদন্তও শুরু হয়েছে। ওঁর পরিবারের প্রতি আমাদের সমবেদনা রয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.