বাংলা নিউজ > ময়দান > ফিট হওয়ার পথে রোহিত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠেই ফিরতে পারেন জাতীয় দলে
রোহিত শর্মা। ছবি: রয়টার্স
রোহিত শর্মা। ছবি: রয়টার্স

ফিট হওয়ার পথে রোহিত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠেই ফিরতে পারেন জাতীয় দলে

  • ৬ ফেব্রুয়ারি থেকে ঘরের মাঠে শুরু হওয়ার কথা রয়েছে ক্যারিবিয়ান সিরিজের

শুভব্রত মুখার্জি: দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগেই সিরিজের প্রস্তুতি সারার সময় চোটগ্রস্ত হন রোহিত শর্মা। ফলে প্রোটিয়া সফর সম্ভব হয়নি রোহিতের পক্ষে। তবে ধীরে ধীরে ফিট হওয়ার পথে ভারতের নব নির্বাচিত ওয়ানডে এবং টি-২০ অধিনায়ক রোহিত শর্মা।

প্রসঙ্গত বা দিকের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রোহিত। চোট সারিয়ে সুস্থ হয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই তিনি দলে ফিরবেন বলে আশা করা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন 'জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রোহিতের রিহ্যাব সঠিক পথেই এগোচ্ছে। আশা করা যায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ও সম্পূর্ণভাবে ফিট হয়ে যাবে। আহমেদাবাদে প্রথম ওয়ানডে খেলার আগে হাতে এখনও তিন সপ্তাহ রয়েছে।'

উল্লেখ্য ৬ ফেব্রুয়ারি থেকে ঘরের মাঠে শুরু হওয়ার কথা রয়েছে ক্যারিবিয়ান সিরিজের। এই সিরিজে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-২০ ম্যাচ খেলার কথা রয়েছে। ৬-১২ ফেব্রুয়ারি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে। ১৫-২০ ফেব্রুয়ারি হওয়ার কথা রয়েছে টি-২০ সিরিজের। প্রসঙ্গত রোহিতের হ্যামস্ট্রিংয়ের সমস্যা দীর্ঘদিনের। ২০২০-২১ মরশুমে এই কারণেই তিনি অস্ট্রেলিয়া সিরিজের সংক্ষিপ্ত ফর্ম্যাটে এবং প্রথম দু'টি টেস্টেও খেলতে পারেননি।

বন্ধ করুন