বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: DRS দিয়ে বেঁচেই পরের বলেই আউট জাদেজা, রোহিত, কোহলির মুখের অবস্থা দেখার মতো

IND vs AUS: DRS দিয়ে বেঁচেই পরের বলেই আউট জাদেজা, রোহিত, কোহলির মুখের অবস্থা দেখার মতো

রোহিত, জাদেজা এবং বিরাট।

ইন্দোরে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। আর প্রথম দিনই অজি বোলারদের দাপটে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতের ব্যাটিং অর্ডার। তবে এই ম্যাচে নাথান লিয়নের একটি বল জাদেজার প্যাডে লাগায় আউট দেন আম্পায়ার। ডিআরএসে বেঁচেও যান তিনি। কিন্তু পরের বলেই আউট হওয়ায় হতাশ বিরাট, রোহিত।

ইন্দোরে শুরু হয়েছে ভারত ও অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্টের ম্যাচ। তৃতীয় টেস্টের প্রথম দিনে দুর্দান্ত পারফরম্যান্স করেছে অস্ট্রেলিয়া। প্রথম সেশনে ভারত ৭ উইকেট হারায়। অস্ট্রেলিয়ার স্পিনার নাথান লিয়ন এবং ম্যাথিউ কুহেনম্যানের বোলিংয়ের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতের ব্যাটিং লাইনআপ। ২৭ রানের মাথায় ভারতের উইকেটের পতন ঘটে। এরপর ভারতীয় ব্যাটাররা এলেন আর গেলেন। বিরাট কোহলি ও কেএস ভরত কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন তারা।

ভারতীয় দলে বিরাট কোহলি ও কেএস ভরতের পার্টনারশিপ কিছুটা রানের দিকে এগিয়ে নিয়ে যায় ভারতকে। মধ্যাহ্নভোজের বিরতির আগে ভারত ৭ উইকেট হারিয়ে ৮৪ রান করে। রোহিত, শ্রেয়স আইয়ার এবং রবীন্দ্র জাদেজা সেইভাবে খেলতে পারেননি। রোহিত বড় শট খেলতে গিয়ে স্টাম্প আউট হয়ে যান। শ্রেয়স আইয়ার কাট শট খেলার চেষ্টা করেন। কিন্তু বোল্ড হয়ে ফিরে যান। অন্যদিকে চেতেশ্বর পূজারা ডেলিভারি বুঝতে না পেরে আউট হন।

একের পর উইকেট পড়ে যাওয়ায় নাজেহাল অবস্থা হয় ভারতের। তখন ডানহাতি এবং বাঁহাতি কম্বিনেশন বজায় রাখার জন্য রবীন্দ্র জাদেজাকে ব্যাটিং অর্ডারে তুলে আনা হয়। তবে দলের জন্য খুব বেশি সুবিধা তৈরি করতে পারেননি তিনি। মাত্র নয়টি বল খেলেন তিনি। এলডব্লিউ হওয়ার থেকে দুই বার রেহাই পান তিনি। কিন্তু তিনি বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। লিয়নের বলে কুহেনম্যানের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান জাড্ডু।

নাথান লিয়নের একটি বল জাদেজার প্যাডে লাগার সঙ্গে সঙ্গে আউট দিয়ে দেন আম্পায়ার নীতিন। জাদেজা রিভিউ করলে দেখা যায় বলটি তাঁর ব্যাট ছুঁয়ে প্যাডে লেগেছে। সিদ্ধান্ত বদল করতে বাধ্য হন নীতিন। ভারতীয় শিবিরের সামরিক স্বস্তি ফিরে এলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। লিয়ন তারপরেই একটি শর্ট পিচ ডেলিভারি করেন যা মারতে গিয়ে কভারে দাঁড়িয়ে থাকা কুহেনম্যানের হাতে ক্যাচ তুলে দিয়ে ড্রেসিংরুমে ফিরে আসেন এই বাঁহাতি তারকা অলরাউন্ডার। তখনই ননস্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা কোহলি ও ড্রেসিংরুমে রোহিত শর্মার হতাশাজ জনক ছবি ভেসে ওঠে। তারা বুঝেই উঠতে পারছিলেন না ক্যাচ ছিল কিনা। জাদেজা আউটের পরেই প্রায় শেষ হয়ে যায় ভারতের ইনিংস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.