বাংলা নিউজ > ময়দান > আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অন্য ভূমিকায় পাওয়া যাবে স্যামিকে
ড্যারেন স্যামি।
ড্যারেন স্যামি।

আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অন্য ভূমিকায় পাওয়া যাবে স্যামিকে

  • ২০১৩ সাল থেকেই সেন্ট লুসিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন ড্যারেন স্যামি। অর্থাৎ এই দলের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্ক তাঁর।

শুভব্রত মুখার্জি

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক তথা অলরাউন্ডার ড্যারেন স্যামি টি-২০ ক্রিকেটে যথেষ্ট গুরুত্বপূর্ণ ক্রিকেটার। টি-২০ বিশ্বকাপ জয়েরও নজির রয়েছে তাঁর। আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অবশ্য স্যামিকে অধিনায়ক বা ক্রিকেটারের ভূমিকায় পাওয়া যাবে না।

দেশকে দু'টি টি-২০ বিশ্বকাপ জেতানো ড্যারেন স্যামিকে দেখা যাবে সম্পূর্ণ অন্য ভূমিকায়। স্যামির ফ্রাঞ্চাইজি সেন্ট লুসিয়া জুকসের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এই তথ্য। দলের সঙ্গেই যুক্ত রয়েছেন স্যামি। আসন্ন সিপিএলে সেন্ট লুসিয়া দলের টি-২০ ক্রিকেট পরামর্শক এবং ব্র‍্যান্ড অ্যাম্বাসাডরের দায়িত্ব পালন করবেন তিনি।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকেই সেন্ট লুসিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন ড্যারেন স্যামি। অর্থাৎ এই দলের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্ক তাঁর। বলা ভাল, তাঁর নেতৃত্বেই গত বার সিপিএল ফাইনালে খেলেছে দলটি।

নতুন দায়িত্ব নেওয়ার পর স্যামি জানিয়েছেন, ‘শুরু থেকেই এই দলের অংশ আমি। এই ফ্রাঞ্চাইজির অধিনায়কত্ব করা ছিল খুব আনন্দদায়ক। সবাই বলে, সব ভালরই শেষ আছে। কিন্তু সেটা এক্ষেত্রে হচ্ছে না। সেন্ট লুসিয়ার সঙ্গে আমি সব সময়ে যুক্ত থাকব। কোচিংয়ের দিকে মনোনিবেশ করার পরই নিজের জীবনের অন্য প্যাশানটি আমি বুঝতে পেরেছি।' কোচ হিসেবে নয়া ইনিংস শুরু করতে মরিয়া স্যামি। আসন্ন সিপিএলে কতটা সাফল্য পান নতুন ভূমিকায়, এখন সেটাই দেখার!

বন্ধ করুন