বাংলা নিউজ > ময়দান > করোনার থাবা পাক টি-২০ লিগে, বদলে গেল সূচি
পাকিস্তানের ন্যাশনাল টি-২০ চ্যাম্পিয়নশিপে করোনার হানা (ছবি:টুইটার)
পাকিস্তানের ন্যাশনাল টি-২০ চ্যাম্পিয়নশিপে করোনার হানা (ছবি:টুইটার)

করোনার থাবা পাক টি-২০ লিগে, বদলে গেল সূচি

  • করোনার প্রকোপ এবার এসে পড়ল পাকিস্তানের ন্যাশনাল টি-২০ চ্যাম্পিয়নশিপে। ফলে কিছুটা বাধ্য হয়েই বাকি ম‌্যাচ এবং ক্রীড়াসূচি পুনঃনির্ধারণ করতে বাধ্য হল পাকিস্তান ক্রিকেট বোর্ড।

শুভব্রত মুখার্জি: করোনার প্রকোপ এবার এসে পড়ল পাকিস্তানের ন্যাশনাল টি-২০ চ্যাম্পিয়নশিপে। ফলে কিছুটা বাধ্য হয়েই বাকি ম‌্যাচ এবং ক্রীড়াসূচি পুনঃনির্ধারণ করতে বাধ্য হল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বালোচিস্তান দলের চারজন ক্রিকেটার করোনা পজিটিভ হওয়ার পরেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হল পিসিবি।

যদিও বোর্ডের তরফে কোন চারজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন তাদের নাম ঘোষণা করা হয়নি। এই চারজনের কোভিড পজিটিভ ফল আসার পরে অন্যান্য প্রতিযোগী এবং তাদের পরিবারেরও করোনা পরীক্ষা করা হয়েছে। পিসিবির তরফে এক বিবৃতি প্রকাশ করে বলা হয়েছে 'যে চারজন বালোচিস্তান ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন তাদেরকে ১০ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। অন্যান্য সমস্ত ক্রিকেটাররা উপসর্গহীন এবং তাদের পরীক্ষার রেজাল্টও নেগেটিভ এসেছে। তারা সবাই এই প্রতিযোগিতায় খেলবে।'

বুধবারের লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে নর্দার্ন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলার কথা ছিল বালোচিস্তানের। সেই ম্যাচের সূচি পরিবর্তন করা হয়েছে। নর্দার্ন পঞ্জাব এবার সাউদার্ন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলবে। বৃহস্পতিবার বোলোচিস্তান মুখোমুখি হবে খাইবার পাখতুনের। বালোচিস্তান তাদের তিনদিনের ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ক্রিকেটারদের দলে পরিবর্ত হিসেবে নিতে পারবে। তাদের এক বায়ো বাবল থেকে অপর বায়ো বাবলে ট্রান্সফার করা হবে। তবে পিসিবির কোভিড প্রোটোকল মেনে তাদের আরটিপিসিআর টেস্ট করা হবে। পিসিবির তরফে জানানো হয়েছে আসন্ন টি-২০ বিশ্বকাপে যেসব ক্রিকেটাররা খেলবেন তাদের আইসিসির নিয়ম অনুযায়ী আর ন্যাশনাল টি-২০ চ্যাম্পিয়নশিপে খেলা হবে না।

বন্ধ করুন