বাংলা নিউজ > ময়দান > শিয়ালকোটে শ্রীলঙ্কার নাগরিককে খুন, LPL খেলতে আসা পাক প্লেয়ারদের নিরাপত্তা বাড়ল
পাকিস্তান প্লেয়ারদের জন্য নিরাপত্তা বাড়াল শ্রীলঙ্কা।

শিয়ালকোটে শ্রীলঙ্কার নাগরিককে খুন, LPL খেলতে আসা পাক প্লেয়ারদের নিরাপত্তা বাড়ল

  • এই বছর ৫ ডিসেম্বর লঙ্কা প্রিমিয়ার লিগে শুরু হয়েছে। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই প্রতিযোগিতায় মোট ২৪টি ম্যাচ খেলা হবে। তবে শ্রীলঙ্কার মূূূূূূল লক্ষ্য এখন পাকিস্তান প্লেয়ারদের সুরক্ষা নিশ্চিত করা।

পাকিস্তানের শিয়ালকোটে একজন শ্রীলঙ্কার নাগরিককে খুন করা হয়েছে। যার জেরে ২০২১ লঙ্কা প্রিমিয়ার লিগে অংশ নিতে চলা পাকিস্তান ক্রিকেটারদের জন্য নিরাপত্তা ব্যবস্থা বাড়াচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। পাকিস্তানের মহম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শোয়েব মালিক, মুহম্মদ উমর, সোহাইব মাকসুদ, উসমান শিনওয়ারি, আহমেদ শাহজাদ, আনোয়ার আলি এবং মহম্মদ ইরফানরা লঙ্কা প্রিমিয়ার লিগে অংশ নিচ্ছে।

এই বছর ৫ ডিসেম্বর লঙ্কা প্রিমিয়ার লিগে শুরু হয়েছে। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই প্রতিযোগিতায় মোট ২৪টি ম্যাচ খেলা হবে। তবে শ্রীলঙ্কার মূূূূূূল লক্ষ্য এখন পাকিস্তান প্লেয়ারদের সুরক্ষা নিশ্

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল লঙ্কা প্রিমিয়ার লিগের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। শ্রীলঙ্কার সাংস্কৃতিক ঐতিহ্য তুলে ধরা হয় এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে। উদ্বোধনের দিনই মাঠে নামে গল গ্ল্যাডিয়েটর্স এবং জাফনা কিংস।

উদ্বোধনী ম্যাচেই বাজিমাত করছে গল গ্ল্যাডিয়েটর্স। ব্যাটিং এবং বোলিং- দুই বিভাগেই দারুণ নৈপূণ্য দেখিয়ে জাফনা কিংসকে ৫৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে তারা। প্রথমে ব্যাট করে ১৬৪ রান সংগ্রহ করেছিল গল গ্ল্যাডিয়েটর্স। জবাবে ১৮.৪ ওভারেই ১১০ রানে অলআউট হয়ে যায় জাফনা কিংস।

বন্ধ করুন