বাংলা নিউজ > ময়দান > ওয়াইড না দেওয়ায় আম্পায়ারের দিকে তেড়ে গেলেন শাকিব, জড়ালেন নতুন বিতর্কে- ভিডিয়ো

ওয়াইড না দেওয়ায় আম্পায়ারের দিকে তেড়ে গেলেন শাকিব, জড়ালেন নতুন বিতর্কে- ভিডিয়ো

আম্পায়ারের দিকে তেড়ে গিয়ে বিতর্কে জড়ালেন শাকিব আল হাসান।

১৬তম ওভারের চতুর্থ বলে একটা বাউন্সার দেন রেজাউর রহমান রাজা। বলটা শাকিবের মাথার উপর দিয়ে চলে যায় উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে। ক্রিকেটের আইন অনুযায়ী, ব্যাটারের মাথার উপর দিয়ে চলে যাওয়া বল অবশ্যই ওয়াইড হবে। তবে আম্পায়ার ওয়াইড দেননি। আর তাই নিয়েই শুরু হয় ঝামেলা।

ফের ২২ গজে বিতর্কে জড়ালেন শাকিব আল হাসান। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করতে গিয়ে তাঁর উদ্ধত আচরণের জন্য সমালোচিত হচ্ছেন শাকিব। মাঠে আম্পায়ারদের সঙ্গে বাজে আচরণ করাটা এখন যেন অনেকটা নিয়মে পরিণত করে ফেলেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। তামিমের পর শাকিবও এ বার মেজাজ হারিয়ে ফিল্ড আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান।

শনিবার চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট স্ট্রাইকার্স এবং ফরচুন বরিশালের ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে। বরিশালের হয়ে দুর্দান্ত ব্যাট করছিলেন শাকিব আল হাসান। তারকা অলরাউন্ডারকে আটকাতে গিয়ে নাজেহাল অবস্থা হচ্ছিল সিলেটের বোলারদের।

আরও পড়ুন: যে ভাবে খেলেছি,তাতে অনেক ইতিবাচক দিক ছিল- T20-তে হেরে ODI-কে আঁকড়ে ধরছেন শানাকা

এর মধ্যে ১৬তম ওভারের চতুর্থ বলে একটা বাউন্সার দেন রেজাউর রহমান রাজা। বলটা শাকিবের মাথার উপর দিয়ে চলে যায় উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে। ক্রিকেটের আইন অনুযায়ী, ব্যাটারের মাথার উপর দিয়ে চলে যাওয়া বল অবশ্যই ওয়াইড হবে।

তবে আম্পায়ার মাহফুজুর রহমান লিটু মাথা নেড়ে জানিয়ে দেন ওয়াইড হয়নি। এতেই তীব্র ক্ষেপে যান শাকিব। তেড়ে যান আম্পায়ারের দিকে। শাকিবের ভয়েই সম্ভবত ওয়ান বাউন্স সিগন্যাল দেন মাঠে থাকা আর এক আম্পায়ার তানভির আহমেদ। কিন্তু এতেও শান্ত হননি শাকিব। বরং তর্ক করতে থাকেন আম্পায়ারের সঙ্গে। আর এই বিতর্কিত ঘটনা ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি।

এই ঘটনা যখন ঘটেছিল, তখন প্রতিপক্ষ দলের কেউ এগিয়ে আসেননি। বরং সবাই দূরে দাঁড়িয়ে মজা দেখছিলেন। পরে, আম্পায়ারের উপর প্রভাব ফেলতে না পেরে রাগে গজরাতে গজরাতে ক্রিজে ফেরত আসেন শাকিব। এবং পরের বলেই বিশাল ছক্কা হাঁকিয়ে শোধ নেন তারকা অলরাউন্ডার। এখানেই থামেননি তিনি, ২৬ বলে করে ফেলেন ৫০ রানও।

আরও পড়ুন: আমি বোলার হলে ওর খেলায় দুঃখ পেতাম, T20-তে ও সেরা- সূর্যের প্রেমে ডুবে হার্দিক

তবে রিপ্লে'তে পরিষ্কার দেখা গিয়েছে, বলটা ওয়াইড দেওয়ার মতোই ছিল। আম্পায়ার কেন সেটা ওয়াইড দেননি, তা জানা নেই। কিন্তু তার জন্য শাকিবের মতো সিনিয়র তারকা ক্রিকেটার মাঠে আম্পায়ারদের সঙ্গে যে আচরণ করেছেন, সেটাও মেনে নিতে পারেননি বিশেষজ্ঞরা। তাঁদের মতে, শাকিবের বডিল্যাঙ্গোয়েজ মোটেও ঠিক ছিল না।

এর আগে ঘরোয়া ক্রিকেটে স্টাম্পে লাথি মারা থেকে শুরু করে আম্পায়ারকে কটু কথা বলার মতো ঘটনাও ঘটিয়েছেন শাকিব। সেই নিয়েও কম বিতর্ক হয়নি। ফের নতুন বিতর্কের জন্ম দিলেন বাংলাদেশের তারকা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.