বাংলা নিউজ > ময়দান > আম্পায়ার আলিম দারকে নকল করে ব্যাটসম্যানকে আগেই আউট দিলেন হেতমায়ের, দেখুন মজাদার ভিডিও
আম্পায়ার আলিম দারকে নকল করছেন হেতমায়ের।
আম্পায়ার আলিম দারকে নকল করছেন হেতমায়ের।

আম্পায়ার আলিম দারকে নকল করে ব্যাটসম্যানকে আগেই আউট দিলেন হেতমায়ের, দেখুন মজাদার ভিডিও

  • পাকিস্তান সুপার লিগে ঘটে মজাদার ঘটনা।

আম্পায়ারের কাজ হালকা করে দিলেন বলা যায়। নিতান্ত মজার ছলে শিমরন হেতমায়ের মুহূর্তের জন্য পালন করলেন ফিল্ড আম্পায়ারের ভূমিকা।

পাকিস্তান সুপার লিগে দেখা গেল মজাদার ঘটনা। সতীর্থদের সঙ্গে মাঠের মধ্যেই মজা করতে দেখা যায় বহু ক্রিকেটারকে। এমনকি প্রতিপক্ষ ক্রিকেটারদের সঙ্গেও হালকা মুহূর্ত ভাগ করে নিতে দেখা গিয়েছে অনেককেই। বিশেষ করে মাঠে টুকরো টুকরো মস্করায় ক্যারিবিয়ান ক্রিকেটারদের জুড়ি নেই। ব্র্যাভো, গেইল, পোলার্ডদের প্রায়শই দেখা গিয়েছে খেলা ছাড়াও নিজেদের আচরণে দর্শকদের মনোরঞ্জনের উপকরণ উপহার দিতে। সেই ধারাটাই আরও একটু টেনে নিয়ে গেলেন হেতমায়ের।

করাচি কিংসের সঙ্গে মুলতান সুলতানসের ম্যাচে ঘটে এমন ঘটনা। করাচি ইনিংসের দ্বাদশ ওভারের তৃতীয় বলে ইমরান তাহির এলবিডব্লিউর আবেদন জানান নাজিবুল্লাহ জাদরানের বিরুদ্ধে। আম্পায়ার আলিম দার আউট দিলে ব্যাটসম্যান রিভিউ নেন। টেলিভিশন রিপ্লেতে দেখা যায় আম্পায়ারের সিদ্ধান্তই ঠিক।

জায়ান্ট স্ক্রিনে রিপ্লে দেখে নিশ্চিত হয়ে যাওয়ার পরেই হেতমায়ের ঠিক আম্পায়ারের সামনে গিয়ে আলিম দারের অনুকরণেই আঙুল তোলেন। পরক্ষণে পিছনে তাকিয়ে দেখেন আম্পায়ারের প্রতিক্রিয়া কী হয়। আলিম দার নিজের দায়িত্ব পালন করেন। তিনিও আঙুল তুলে ব্যাটসম্যানকে আউট ঘোষণা করেন। তবে আঙুল তোলার সময় আম্পারের মুখে ছিল চওড়া হাসি।

বন্ধ করুন