বাংলা নিউজ > ময়দান > রোলার চালিয়ে নিজের মাঠের ঘাস নিজেই কাটেন স্মৃতি মান্ধানা, ভাইরাল হল ভিডিয়ো
রোলার চালিয়ে ঘাস কাটতে ব্যস্ত স্মৃতি।
রোলার চালিয়ে ঘাস কাটতে ব্যস্ত স্মৃতি।

রোলার চালিয়ে নিজের মাঠের ঘাস নিজেই কাটেন স্মৃতি মান্ধানা, ভাইরাল হল ভিডিয়ো

  • স্মৃতি মান্ধানা বিসিসিআই-এর গ্রেড এ প্লেয়ারদের তালিকাভুক্ত। স্মৃতিকে নিয়ে এই তালিকায় রয়েছে মাত্র তিন জন। বাকি দু'জন হলেন হরমনপ্রীত কাউর এবং পুনম যাদব।

নিজের কাজ নিজেরই করা উচিত। এই মন্ত্রেই বিশ্বাস করেন মহিলা ক্রিকেট দলের তারকা ক্রিকেটার স্মৃতি মান্ধানা। এমন কী তাঁকে রোলার চেপে ঘাস কাটতেও দেখা গিয়েছে। কোনও কাজকেই আসলে তিনি ছোট মনে করেন না।

ইনস্টাগ্রামে স্মৃতি একটি পুরনো ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, ভারতের তারকা ক্রিকেটার রোলার চেপে নিজেদের মাঠের ঘাস নিজেই কাটছেন। ক্যাপশনে লেখা, ‘মর্নিং রিচুয়ালস অ্যাট মাই গ্রাউন্ড!! আত্মনির্ভর হ্যাশ ট্যাগ থ্রোব্যাক’। এই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে।

গত মাসে ২৪ বছরের তারকা ক্রিকেটারের ইনস্টাগ্রাম ফলেয়াারের সংখ্যা ৪ মিলিয়নে পৌঁছে গিয়েছে। স্মৃতি মান্ধানা বিসিসিআই-এর গ্রেড এ প্লেয়ারদের তালিকাভুক্ত। স্মৃতিকে নিয়ে এই তালিকায় রয়েছে মাত্র তিন জন। বাকি দু'জন হলেন হরমনপ্রীত কাউর এবং পুনম যাদব। ভারতের গ্রেড এ মহিলা ক্রিকেটাররা ৫০ লক্ষ করে টাকা পান।

ভারতের মহিলা দলও বিরাট কোহলিদের সঙ্গেই ইংল্যান্ডে উড়ে যাবে। ইংল্যান্ডের বিরুদ্ধে মিতালি রাজরা তিনটি একদিনের ম্যাচ খেলবে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ এবং একটি টেস্ট ম্যাচ খেলবে। স্মৃতি মান্ধানাও তিনটি ফর্ম্যাটের জন্যই নির্বাচিত হয়েছেন। 

এ দিকে ২০২০ মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম কোনও সফরে যাচ্ছে ভারতের মহিলা ক্রিকেট দল। করোনার পর ক্রিকেট বন্ধই ছিল। তার পর ধীরে ধীরে বিভিন্ন সিরিজ শুরু হওয়ার পর ভারতের মহিলারাও ইংল্যান্ড সফরের জন্য উড়ে যাচ্ছে ২ জুন।

বন্ধ করুন