বাংলা নিউজ > ময়দান > বিজ্ঞাপনী প্রচারেই সৌরভ জানালেন, হৃদরোগের পর এখন কেমন আছেন তিনি
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বিজ্ঞাপনী প্রচারেই সৌরভ জানালেন, হৃদরোগের পর এখন কেমন আছেন তিনি

  • সুস্থ হয়ে ওঠার পর বিজ্ঞাপনে ফিরলেন BCCI সভাপতি।

নিছক বিজ্ঞাপনী প্রচার। তবে অনুরাগীদের আশ্বস্ত করার মতো খবর বটে। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ভোজ্য তেলের বিজ্ঞাপনে লিখিত বিজ্ঞপ্তি জারি করেন। যেখানে তিনি নিজের শারীরিক অবস্থার আপডেট দেন।

সৌরভ হৃদরোগে আক্রান্ত হওয়ার পরেই হৃদপিণ্ড সুস্থ রাখতে তিনি যে ভোজ্য তেলের বিজ্ঞাপনী প্রচারে অংশ নিতেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ করা হয় বিস্তর। সুস্থ হয়ে ওঠার পর সেই বাণিজ্যিক সংস্থার বিজ্ঞাপনেই সৌরভ বিজ্ঞপ্তিতে জানান যে, তিনি আগের মতোই সুস্থ রয়েছেন। তাঁর হৃদপিণ্ডের সমস্যা পারিবারিক।

সৌরভ জানান, ‘আমার মতো কমবয়সী ও ফিট মানুষের হৃদরোগের কথা শুনে আপনারা নিশ্চই অবাক হয়েছেন। তবে হৃদপিণ্ডজনীত সমস্যার বেশ কিছু কারণ থাকে। যার মধ্যে একটা হল বংশগত হৃদরোগের ইতিহাস, যেটা আমার ক্ষেত্রে হয়েছে।’

সৌরভ আরও জানান যে, আগের মতোই জীবনযাপন করছেন তিনি। অসুস্থ হওয়ার আগে তিনি যা যা করতেন, এখনও তাই করছেন এবং আগের মতোই সুস্থ রয়েছেন। সৌরভ অবশ্য শরীরের যত্ন নিতে, নিয়মিত শরীরচর্চা ও যথাযথ খাদ্যাভ্যাসের দিকেও নজর দেওয়ার অনুরোধ জানিয়েছেন অনুরাগীদের। সেই সঙ্গে প্রিয়জনদেরও সচেতন করতে বলেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।

বন্ধ করুন