বাংলা নিউজ > ময়দান > হার্ষাল প্যাটেলকে সুযোগ দেওয়ায় নির্বাচকদের কুর্নিশ জানালেন সুনীল গাভাসকর
নির্বাচকদের কুর্নিশ জানালেন সুনীল গাভাসকর 
নির্বাচকদের কুর্নিশ জানালেন সুনীল গাভাসকর 

হার্ষাল প্যাটেলকে সুযোগ দেওয়ায় নির্বাচকদের কুর্নিশ জানালেন সুনীল গাভাসকর

  • ভারতীয় দলের নির্বাচকদের এই লক্ষণকে মহান বলে আক্ষা দিলেন গাভাসকর। ভারতের এই প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন যে এটি ইঙ্গিত দেয় যে ক্রিকেটারের বয়স নির্বিশেষে বোর্ড পারফরম্যান্সকেই মূল্য দেয়।

ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকদের প্রশংসা করলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর। তিনি মনে করেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচকরা হার্ষাল প্যাটেলকে দলে রেখে বড় পদক্ষেপ নিয়েছেন। ভারতীয় দলের নির্বাচকদের এই লক্ষণকে মহান বলে আক্ষা দিলেন গাভাসকর। ভারতের এই প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন যে এটি ইঙ্গিত দেয় যে ক্রিকেটারের বয়স নির্বিশেষে বোর্ড পারফরম্যান্সকেই মূল্য দেয়।

হার্ষাল প্যাটেল আইপিএল ২০২১-এ পার্পল ক্যাপ বিজয়ী ছিলেন। মাত্র ১৫টি ম্যাচে তিনি ৩২টি উইকেট নিয়েছিলেন। টুর্নামেন্টের ইতিহাসে এক মরশুমে তিনি যৌথভাবে সবচেয়ে বেশি উইকেট নিয়েছিলেন। যাইহোক, ৩০ বছর বয়সী প্যাটেলের সেরা পারফরম্যান্স তাকে জাতীয় দলে জায়গা করে দিয়েছে। সুনীল গাভাসকর এই অনুমানগুলিকে দূরে সরিয়ে দিয়ে বলেছেন, হার্ষাল প্যাটেল তার আইপিএল ফর্ম আন্তর্জাতিক ক্রিকেটে প্রসারিত করতে পারেন। তিনি আরও বলেছিলেন যে হরিয়ানা অলরাউন্ডারকে তার প্রচেষ্টার জন্য পুরস্কৃত করা হয়েছে যা সকলের মানা উচিত।

গাভাসকর বলেন, ‘আইপিএলে তার পারফরম্যান্স দেখুন, তিনি এই ইন্ডিয়া ক্যাপ পাওয়ার যোগ্য। আইপিএলে তিনি অসামান্য ছিলেন। বয়সের দিকে যাবেন না। সে ভালো করেছে এবং তার প্রচেষ্টার জন্য পুরস্কৃত হয়েছে এবং আমাদের তা লালন করা উচিত।’ তিনি আরও বলেন, ‘আমাদের বলা উচিত, 'আপনার বয়স নিয়ে চিন্তা করবেন না, যতক্ষণ আপনি পারফর্ম করবেন, ততক্ষণ আপনি ভারতের হয়ে খেলার জন্য নির্বাচিত হবেন।' নির্বাচকদের এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন সুনীল গাভাসকর। তিনি বলেছেন, ‘নির্বাচক কমিটি দিয়েছে এটি একটি দুর্দান্ত লক্ষণ।’

বন্ধ করুন