বাড়ি > ময়দান > ক্যাপ্টেন ধোনির প্রিয়পাত্র, যুবরাজের এমন অভিযোগের জবাব দিলেন রায়না
সুরেশ রায়না ও যুবরাজ সিং। ছবি- এপি।
সুরেশ রায়না ও যুবরাজ সিং। ছবি- এপি।

ক্যাপ্টেন ধোনির প্রিয়পাত্র, যুবরাজের এমন অভিযোগের জবাব দিলেন রায়না

  • ধোনি পাশে ছিলেন বলেই জাতীয় দলে সুবিধা পেতেন রায়না, এমনটাই দাবি করেন যুবি।

ক্যাপ্টেন ধোনির পছন্দের ক্রিকেটার ছিলেন সুরেশ রায়না, যুবরাজ সিংয়ের এমন দাবি নস্যাৎ করেন টিম ইন্ডিয়ার কক্ষপথ থেকে ছিটকে যাওয়া তারকা অল-রাউন্ডার। দীর্ঘদিনের সতীর্থ যুবির এমন মন্তব্য যথাযথ নয় বলে উল্লেখ করেন রায়না।

কিছুদিন আগে যুবরাজ কার্যত রায়নাকে নিয়ে ধোনির পক্ষপাতিত্বের অভিযোগ তোলান। যুবি জানান, সব অধিনায়কেরই একজন পছন্দের ক্রিকেটার থাকে। ধোনির পছন্দের ক্রিকেটার ছিলেন রায়না। ক্যাপ্টেন হিসেবে মাহি সবসময় সমর্থন করতেন রায়নাকে। এমনকি দল নির্বাচন থেকে শুরু করে প্রথম একাদশে জায়গা পাওয়া পর্যন্ত সব ক্ষেত্রেই রায়না সুবিধা পেতেন ক্যাপ্টেন তাঁর পাশে ছিলেন বলেই।

যুবরাজের দাবি উড়িয়ে রায়না বলেন, ক্যাপ্টেন তাঁকে সমর্থন করতেন তাঁর দক্ষতার প্রতি আস্থা ছিল বলেই। রায়না এটাও জানান যে, ভুল করলে বাকিদের মতো তাঁকেও মৌখিকভাবে সতর্ক করতেন ধোনি। তবে তিনি ক্যাপ্টেনকে নিশ্চয়তা দিতে পারতেন যে, ভুলের পুনরাবৃত্তি হবে না।

বাস্তবিকই ধোনির নেতৃত্ব ছাড়ার আগে পর্যন্ত সুরেশ রায়না জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন। ধোনি ক্যাপ্টেন্সি ছেড়ে দেওয়ার পরেই টিম ইন্ডিয়ায় জায়গা হারাতে হয় রায়নাকে। যদিও চেন্নাই সুপার কিংসের হয়ে ধোনি ও রায়না দীর্ঘদিন একসঙ্গে মাঠে নামেন। ধোনিকে সর্বকালের সেরা ক্যাপ্টেন হিসেবেও বর্ণনা করেছেন রায়না।

বন্ধ করুন