বাংলা নিউজ > ময়দান > কুস্তিগীর সাগর রানা ধনখড় মৃত্যু মামলায় জামিনের আবেদন নাকচ সুশীলের
জামিন নাকচ সুশীলের (ছবি:এইচটি)
জামিন নাকচ সুশীলের (ছবি:এইচটি)

কুস্তিগীর সাগর রানা ধনখড় মৃত্যু মামলায় জামিনের আবেদন নাকচ সুশীলের

  • ৪ঠা মে'র ঘটনায় সুশীলের জামিনের আবেদন নাকচ করে দিল দিল্লি আদালত। আবেদন নাকচ করার পরে কোর্টের মন্তব্য এমন একজন স্বনামধন্য ব্যক্তি এমন একটি জঘন্য অপরাধ ঘটান তখন সমাজে তার বাজেভাবে বিরূপ প্রভাব পড়ে।

শুভব্রত মুখার্জি: ভারতের ক্রীড়াজগতের ইতিহাসে অন্যতম শ্রেষ্ঠ অলিম্পিয়ান সুশীল কুমার এই মুহূর্তে জেলে বন্দিদশা কাটাচ্ছেন। দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের বাইরে সুশীল এবং তার দলবল ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন কুস্তিগীর সাগর ধনকড়ের সাথে। সেই ঝামেলায় নবীন কুস্তিগীরের মৃত্যু হয়েছিল। যার ফলেই সুশীলকে গ্রেফতার করা হয়। সেই মামলায় এবার দুবারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারের জামিনের আবেদন নাকচ করল আদালত।

৪ঠা মে'র ঘটনায় সুশীলের জামিনের আবেদন নাকচ করে দিল দিল্লি আদালত। আবেদন নাকচ করার পরে কোর্টের মন্তব্য এমন একজন স্বনামধন্য ব্যক্তি এমন একটি জঘন্য অপরাধ ঘটান তখন সমাজে তার বাজেভাবে বিরূপ প্রভাব পড়ে। আ্যাডিশানাল সেশন বিচারক শিবাজি আনন্দ জামিন নাকচ করে দিয়ে জানান প্রকাশিত ভিডিয়ো ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে কিভাবে সাগরকে মারছেন সুশীল।

তিনি বলেন 'প্রাথমিক যে তথ্য আমাদের সামনে উঠে এসেছে তাতে ভিডিয়ো ফুটেজ থেকে নেওয়া ছবিতেই স্পষ্ট আবেদনকারী (সুশীল) কিভাবে বারবার বিপক্ষকে আঘাত করছেন এবং তার শরীরে একাধিক ক্ষত তৈরি করছেন।' কোর্টের আরও পর্যবেক্ষণ অপর অভিযুক্ত প্রিন্সের মোবাইল থেকেও ঘটনার একটি ভিডিয়ো উদ্ধার হয়েছে। যেখানে সুশীলকে দেখা গিয়েছে হাতে একটি লাঠি হাতে সাগরকে মারতে। গান্ধীনগরের ল্যাব রিপোর্টেও বলা হয়েছে এই ভিডিয়োটি সত্য। কোন ধরণের ট্যাম্পারিং এই ভিডিয়োতে করা হয়নি।

বন্ধ করুন