বাংলা নিউজ > ময়দান > ৪ ম্যাচে ৩ নম্বর হাফ-সেঞ্চুরি রাহানের, পৃথ্বীদের ব্যর্থতায় মুস্তাক আলিতে ১ রানে হার মুম্বইয়ের
অজিঙ্কা রাহানে। ছবি- পিটিআই।
অজিঙ্কা রাহানে। ছবি- পিটিআই।

৪ ম্যাচে ৩ নম্বর হাফ-সেঞ্চুরি রাহানের, পৃথ্বীদের ব্যর্থতায় মুস্তাক আলিতে ১ রানে হার মুম্বইয়ের

  • ব্যাট হাতে ধারাবাহিকভাবে ব্যর্থ পৃথ্বী শ ও যশস্বী জসওয়াল।

চার ম্যাচে তিন নম্বর হাফ-সেঞ্চুরি অজিঙ্কা রাহানের। যদিও চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এই নিয়ে ২টি ম্যাচ হেরে বসে মুম্বই। পৃথ্বী শ, যশস্বী জসওয়ালরা ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হওয়ায় ছত্তিশগড়ের কাছে ১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে হার মানে তারকাখচিত মুম্বই দল।

গুয়াহাটিতে এলিট বি-গ্রুপের ম্যাচে টস জিতে ছত্তিশগড় প্রথমে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। অখিল হারওয়াদকর ৫৩ রান করেন। ২৮ বলে ৫৭ রান করেন শশাঙ্ক সিং। ১টি করে উইকেট নেন সিদ্ধেশ ল্যাড, মোহিত অবস্তি, তুষার দেশপান্ডে ও অথর্ব আঙ্কোলেকর।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রানে আটকে যায়। ১ রানের উত্তেজক জয় ছিনিয়ে নেয় ছত্তিশগড়। ব্যর্থ হয় ক্যাপ্টেন রাহানের হাফ-সেঞ্চুরি। রাহানে ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৬৯ রান করে আউট হন। এর আগে কর্নাটকের বিরুদ্ধে ৭৫ ও সার্ভিসেসের বিরুদ্ধে ৫৪ রানের অধিনায়কোচিত ইনিংস খেলেন রাহানে।

পৃথ্বী শ ব্যাট হাতে ফের ব্যর্থ হন। এই ম্যাচে খাতা খুলতে পারেননি তিনি। আগের তিন ম্যাচে পৃথ্বীর ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৪, ১৪ ও ৬ রান। যশস্বী টুর্নামেন্টের চার ম্যাচে সংগ্রহ করেছেন যথাক্রমে ১৩, ১, ১৯ ও ৪ রান।

বন্ধ করুন