বাংলা নিউজ > ময়দান > IPL-এর অরেঞ্জ ক্যাপের হ্যাংওভার এখনও কাটেনি, পরপর হাফ-সেঞ্চুরি করে বোঝালেন CSK-র রুতুরাজ গায়কোয়াড়
সিএসকের জার্সিতে রুতুরাজ গায়কোয়াড়। ছবি- এএনআই (ANI)
সিএসকের জার্সিতে রুতুরাজ গায়কোয়াড়। ছবি- এএনআই (ANI)

IPL-এর অরেঞ্জ ক্যাপের হ্যাংওভার এখনও কাটেনি, পরপর হাফ-সেঞ্চুরি করে বোঝালেন CSK-র রুতুরাজ গায়কোয়াড়

  • হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন শুভমন গিল।

১৬ ম্যাচে সবার থেকে বেশি ৬৩৫ রান করে আইপিএল ২০২১-এর অরেঞ্জ ক্যাপ নিজের দখলে নেন চেন্নাই সুপার কিংসের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। তিনি টুর্নামেন্টের সেরা উঠতি খেলোয়াড়ের পুরস্কারও পকেটে পোরেন। আইপিএলের হ্যাংওভার যে এখনও কাটিয়ে উঠতে পারেননি, সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সেটাই বোঝালেন রুতুরাজ। পরপর ২টি ম্যাচে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন তিনি।

বৃহস্পতিবার তামিলনাড়ুর বিরুদ্ধে ৩০ বলে ৫১ রান করে আউট হন রুতুরাজ। যদিও মহারাষ্ট্রকে সেই ম্যাচে হারতে হয়। এবার শুক্রবার পঞ্জাবের বিরুদ্ধে দলকে জয়ের মঞ্চে বসিয়ে দিয়ে মাঠ ছাড়েন তিনি।

লখনউয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে পঞ্জাব। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৭ রান তোলে। শুভমন গিল ওপেন করতে নেমে ৪৪ রান করেন। ৩৯ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া গুরকিরত সিং মন করেন ৪১ রান।

জবাবে ব্যাট করতে নেমে মহারাষ্ট্র ১৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৮ রান তুলে নেয়। রুতুরাজ ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৪ বলে ৮০ রান করে আউট হন। ১৫ বল বাকি থাকতে ৭ উইকেটের ব্যবধানে ম্যাচ জেতে মহারাষ্ট্র।

বন্ধ করুন