বাংলা নিউজ > ময়দান > হাঁটুর চোটে জেরবার, বিজয় হাজারে ট্রফি থেকে ছিটকে গেলেন নটরাজন
টি নটরাজন। ছবি- গেটি ইমেজেস।
টি নটরাজন। ছবি- গেটি ইমেজেস।

হাঁটুর চোটে জেরবার, বিজয় হাজারে ট্রফি থেকে ছিটকে গেলেন নটরাজন

  • এনসিএতে নিজের পুনর্বাসন প্রক্রিয়া সারবেন তামিলনাড়ুর ফাস্ট বোলার।

বহুদিন ধরেই হাঁটুর সমস্যা ভোগাচ্ছে তাঁকে। সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে কর্ণাটকের বিরুদ্ধে সেই অবস্থাতেই মাঠে নেমেছিলেন টি নটরাজন। দল খেতাব জিতলেওে ফের একবার হালকা চোট পাওয়ায় এবার গোটা বিজয় হাজারে ট্রফি থেকেই ছিটকে যেতে হল বাঁ-হাতি ফাস্ট বোলারকে।

বছরের শুরুতে হাঁটুতে অস্ত্রোপ্রচার করানোর জেরে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়েও দু'টোর বেশির ম্যাচ খেলতে পারেননি নটরাজন। তারপর তামিলনাড়ুর হয়ে ঘরোয়া ক্রিকেটে ফিরলেও মুস্তাক আলির কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে খেলা হয়নি তাঁর। ফাইনালে ফিরে এক ম্যাচ খেলতে না খেলতেই আবার সেই হাঁটুর সমস্যার জেরেই দল থেকে বাদ পড়তে হল তাঁকে। বিজয় হাজারে ট্রফিতে তামিলনাড়ুর হয়ে মাঠে নামার বদলে নটরাজন ব্যাঙ্গালুরুতে এনসিএ (জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি)-তে নিজের পুনর্বাসন প্রক্রিয়া সারবেন।

তাঁর পুনবার্সন প্রক্রিয়া কতদিন সময় লাগবে, সেই বিষয়ে সঠিক ধারণা না থাকার কারণেই তাঁকে ছাড়াই দল গঠন করেছে তামিলনাড়ু। TOI-র রিপোর্ট অনুযায়ী গোটা বিষয়ের সঙ্গে জড়িত এক সূত্র জানান, ‘ও নিজের পুনর্বাসন প্রক্রিয়া সারতে এনসিএতে যাচ্ছে এবং আমরা জানি না এই প্রক্রিয়া সম্পূর্ণ হতে কত সময় লাগতে পারে বা ও কতদিনের জন্য মাঠে বাইরে থাকবে। টুর্নামেন্ট শুরুর আগে ওর দলে না থাকাটা তামিলনাড়ুর জন্য বিরাট বড় ক্ষতি।’ প্রসঙ্গত,বিজয় হাজারেতে বিজয় শঙ্কর তামিলনাড়ুকে নেতৃত্ব দেবেন। দলে ওয়াশিংটন সুন্দর ও দীনেশ কার্তিক ফেরায়, তা দলকে আরও মজবুত করবে।

বন্ধ করুন