বাংলা নিউজ > ময়দান > তামিম ইকবালের T20-তে ফেরার সম্ভাবনা কার্যত নেই, এমনই দাবি বাংলাদেশ বোর্ড সভাপতির

তামিম ইকবালের T20-তে ফেরার সম্ভাবনা কার্যত নেই, এমনই দাবি বাংলাদেশ বোর্ড সভাপতির

তামিম ইকবাল।

সম্প্রতি তামিম ইকবাল কোনও টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলেননি। ২০২০ সালের মার্চে জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ বার টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তামিম। এর পর বিভিন্ন কারণে তাঁকে আর এই ফর্ম্যাটে খেলতে দেখা যায়নি। প্রস্তুতি না থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেও নিজেকে সরিয়ে নেন তিনি।

বাংলাদেশের ওপেনার তামিম ইকবালের ভবিষ্যতে টি-টোয়েন্টি আন্তর্জাতি ম্যাচ খেলার সম্ভাবনা নেই বললেই চলে। কারণ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান দাবি করেছেন, এই ফরম্যাটে খেলতে আগ্রহীই নন তামিম ইকবাল।

সম্প্রতি তিনি কোনও টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলেননি। ২০২০ সালের মার্চে জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ বার টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তামিম। এর পর বিভিন্ন কারণে তাঁকে আর এই ফর্ম্যাটে খেলতে দেখা যায়নি। প্রস্তুতি না থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেও নিজেকে সরিয়ে নেন তিনি।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মিনিস্টার ঢাকা এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ দেখতে এসেছিলেন নাজমুল। এ দিন চট্টগ্রামের ১৬১ রান তাড়া করে জিততে পারেনি মিনিস্টার ঢাকা। রান তাড়া করতে নেমে তামিম ইকবাল ৪৫ বলে ৫২ রান করেন। তবু তিনি দলকে জেতাতে পারেননি।

তবে এই ম্যাচের পর বোর্ড প্রধান বলেন, ‘ওর সাথে শেষ যখন কথা হয়েছে আমি বলেছিলাম, টি-টোয়েন্টিতে আবার ফেরৎ আসার জন্য। বলেছিলাম, টি-টোয়েন্টি খেলা না ছাড়তে। ও আমাদের সেরা ওপেনার। অবশ্যই দলে থাকা উচিত, ওকে বলেছিলাম সে কথা। টেলিফোনে কথা হয়েছিল। তবে ও আমাকে জোর করতে বারণ করেছে। কারণ ওর দাবি, আমি বললে ওকে ফেরৎ আসতেই হবে। তবে ও এই ফরম্যাটে খেলতেই চায় না। এটা শোনার পর আমার মনে হয়েছে, ওকে আর কিছু বলা উচিত না। কেউ যদি খেলতেই না চায়, তাহলে কাউকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক হবে না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে তৃতীয় কারো আগমন! বাগদানের পরও ঘরবাঁধার স্বপ্ন চুরমার সুস্মিতার, জানালেন অনির্বাণ বাংলার ছায়া নাগপুরে, কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৬, আহত ৮ সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা ভাগীরথীতে কমেছে মাছ, সংখ্যা বৃদ্ধি করতে কয়েক লক্ষ চারা ছাড়ল প্রশাসন টানা বৃষ্টি, ভয়াবহ ধসে সিকিমে ৯জনের মৃত্যু, আটকে পর্যটকরা, বিপর্যয় কালিম্পংয়েও ডোমজুড়ে ডাকাতিতে বিহারের সুবোধ গ্যাং! প্রাথমিক তথ্যের ভিত্তিতে দাবি পুলিশের মিড ডে মিলে চাল চুরিতে আটক মাদ্রাসার হেডমাস্টার, তদন্তে গিয়ে প্রহৃত কমিটি সদস্য বার্ড ফ্লু আতঙ্কের মধ্যেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, চিন্তায় স্বাস্থ্য দফতর

T20 WC 2024

সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.