বাংলা নিউজ > ময়দান > Rahul Dravid Tests Covid Positive: দ্রাবিড়কে নিয়ে মেডিক্যাল আপডেট দিল BCCI, জানানো হল Asia Cup-এ থাকতে পারবেন কিনা

Rahul Dravid Tests Covid Positive: দ্রাবিড়কে নিয়ে মেডিক্যাল আপডেট দিল BCCI, জানানো হল Asia Cup-এ থাকতে পারবেন কিনা

রাহুল দ্রাবিড়। ছবি- বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল, এশিয়া কাপ খেলতে কবে আমিরশাহিতে একজোট হবে ভারতীয় দলের ক্রিকেটাররা।

ভুয়ো নয় খবর। যথার্থই করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়। টিম ইন্ডিয়ার হেড কোচকে নিয়ে মেডিক্যাল আপডেট দিল বিসিসিআই। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হল, দ্রাবিড় এশিয়া কাপে দলের সঙ্গে যোগ দিতে পারবেন কিনা।

মঙ্গলবার বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, এশিয়া কাপের জন্য আমিরশাহি উড়ে যাওয়ার আগে রুটিন করোনা টেস্ট করা হয় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। তাতেই দ্রাবিড়ের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। বিসিসিআইয়ের তরফে এও জানানো হয় যে, মৃদু উপসর্গও রয়েছে দ্রাবিড়ের।

বোর্ডের বিজ্ঞপ্তি অনুযায়ী দ্রাবিড় আপাতত বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন। করোনা রিপোর্ট নেগেটিভ এলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বাকি দল মঙ্গলবারই আমিরশাহিতে একত্রিত হবে।

দ্রাবিড়ের অনুপস্থিতিতে ভিভিএস লক্ষ্মণের হাতে সাময়িকভাবে দায়িত্ব তুলে দেওয়া হবে কিনা, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি বিসিসিআইয়ের তরফে। শোনা যাচ্ছে যে, আপাতত মামব্রের হাতে নিয়ন্ত্রণ থাকবে। দ্রাবিড়কে নিয়ে ধীরে চলো নীতি অনুসরণ করছে বোর্ড। তাঁর সুস্থতার দিকে নজর রেখে পরবর্তী সময়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চায় বিসিসিআই।

আরও পড়ুন:- India vs Zimbabwe: কাঁপিয়ে দিয়েছেন গিল, যোগ্য সঙ্গত গব্বরের, জিম্বাবোয়ে সিরিজে ভারতের সেরা পাঁচ পারফর্মার কারা?

আগামী ২৭ অগস্ট শুরু হতে চলছে এশিয়া কাপ ২০২২। ভারত অভিযান শুরু করবে টুর্নামেন্টের দ্বিতীয় দিনে। ২৮ অগস্ট দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টিম ইন্ডিয়া লড়াইয়ে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে।

জিম্বাবোয়ে সফর থেকে লোকেশ রাহুলদের সরাসরি এশিয়া কাপের আসরে যোগ দেওয়ার কথা। অন্যদিকে বিশ্রামে থাকা রোহিত শর্মাদের মঙ্গলবারই ভারত ছেড়ে আমিরশাহিতে পৌঁছে যাওয়ার কথা।

আরও পড়ুন:- ICC ODI Team Ranking: জিম্বাবোয়েকে হোয়াইটওয়াশ করে ওয়ান ডে ব়্যাঙ্কিংয়ে পাকিস্তানকে কাছে ঘেঁষতে দিল না ভারত

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান।
স্ট্যান্ড-বাই: শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার।

বন্ধ করুন