বাংলা নিউজ > ময়দান > ভয়ঙ্কর বাস দুর্ঘটনা! আক্রান্ত মহিলা ক্রিকেট দলের বাস, আহত ৪ খেলোয়াড় সহ কোচ

ভয়ঙ্কর বাস দুর্ঘটনা! আক্রান্ত মহিলা ক্রিকেট দলের বাস, আহত ৪ খেলোয়াড় সহ কোচ

বাস দুর্ঘটনায় আহত মহিলা ক্রিকেট দলের ৪ খেলোয়াড় সহ কোচ (ছবি-টুইটার)

একটি প্রতিবেদন অনুসারে,শুক্রবার ২১অক্টোবর বিশাখাপত্তনমের জ্ঞানপুরমে বরোদা মহিলা ক্রিকেট দলের বাসটি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে পড়ে। বিশাখাপত্তনম পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে যে দুর্ঘটনায় বরোদা দলের চার খেলোয়াড় এবং কোচ আহত হয়েছেন। তাদের সকলকেই সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার পথ দুর্ঘটনার শিকার বরোদার মহিলা ক্রিকেট দল। ঘটনাটি ঘটেছিল বিশাখাপত্তনমে অন্ধ্র প্রদেশের বরোদার দলের সঙ্গে টুর্নামেন্ট খেলছিল। সেখানেই তাদের টিম বাস একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে পড়েছিল। দুর্ঘটনায় চালকের সামনের দিকটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তথ্য অনুযায়ী,এই দুর্ঘটনায় দলের কোচ ও কয়েকজন খেলোয়াড় আহত হয়েছেন। স্বস্তির বিষয় একটাই হল যে সেই দুর্ঘটনায় কারোরই চোট খুব একটা বেশি গুরুতর হয়নি।

সংবাদ সংস্থা এএনআই-এর একটি প্রতিবেদন অনুসারে,শুক্রবার ২১অক্টোবর বিশাখাপত্তনমের জ্ঞানপুরমে বরোদা মহিলা ক্রিকেট দলের বাসটি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের মুখে পড়ে। বিশাখাপত্তনম পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে যে দুর্ঘটনায় বরোদা দলের চার খেলোয়াড় এবং কোচ আহত হয়েছেন। তাদের সকলকেই সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন… শাহিন, রউফ ও নাসিমের চ্যালেঞ্জ সামলাতে রোহিতের বিশেষ প্রশিক্ষণ! দেখুন সেই ভিডিয়ো

তথ্য অনুসারে,অন্ধ্র প্রদেশে মহিলা সিনিয়র টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ খেলে দলটি তার নিজ শহর ভাদোদরায় ফিরে যাচ্ছিল। এটা স্বস্তির বিষয় যে কোনও খেলোয়াড় ও কোচের চোট খুব একটা গুরুতর ছিল না। তাদের সকলইকে হালকা চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে যে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে,আহত খেলোয়াড় এবং কোচ সহ দলের সঙ্গে ভাদোদরায় ফিরে যান।

আমরা যদি দলের পারফরম্যান্সের কথা বলি,তাহলে বরোদার দল অন্ধ্রপ্রদেশের ভিজিয়ানগরামে টুর্নামেন্টের বিরুদ্ধে খেলছিল। এই সময়ে,বরোদা ১৪অক্টোবর থেকে ২০অক্টোবরের মধ্যে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে।সেরা খেলা দেখিয়েছে তারা এবং তিনটি ম্যাচ জিতেছে তারা। মুম্বইয়ের বিরুদ্ধে একমাত্র হারের সম্মুখীন হয়েছে বরোদা। দলটি ২০অক্টোবর সৌরাষ্ট্রকে ৭উইকেটে পরাজিত করেছিল,যেখানে দলের অধিনায়ক ইয়াস্তিকা ভাটিয়া জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। টিম ইন্ডিয়ার এই তরুণ ব্যাটার অপরাজিত ৬৪রান করে দলকে জেতালেন।

আরও পড়ুন… গ্রীনকে দলে নিতে বড় ঝুঁকি নিতে চলেছে টিম অস্ট্রেলিয়া, নতুন ভূমিকায় দেখা যেতে পারে ওয়ার্নারকে

এএনআই-এর রিপোর্টে বলা হয়েছে, বিশাখাপত্তনম পুলিশের তরফে জানান হয়েছে অন্ধ্রপ্রদেশেআজ আগে বিশাখাপত্তনমের জ্ঞানপুরমে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের সময় একটি মহিলা ক্রিকেট দলের বাস দুর্ঘটনার সম্মুখীন হয়েছে। চার খেলোয়াড় ও কোচ আহত হয়েছেন। সবাইকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শেষে আজ সন্ধ্যায় তারা ভাদোদরায় ফিরে গিয়েছে।

বন্ধ করুন