বাংলা নিউজ > ময়দান > সমর্থকদের চ্যাম্পিয়ান্স লিগ ফাইনাল নিজের টাকা খরচ করে দেখাবেন ম্যান সিটির মালিক
ম্যাঞ্চেস্টার সিটির মালিক শেখ মনসুর (ছবি: গুগল)
ম্যাঞ্চেস্টার সিটির মালিক শেখ মনসুর (ছবি: গুগল)

সমর্থকদের চ্যাম্পিয়ান্স লিগ ফাইনাল নিজের টাকা খরচ করে দেখাবেন ম্যান সিটির মালিক

  • ‘অল ইংলিশ ফাইনালে সাটির সমর্থকদের ঐতিহাসিক মূহুর্তের সাক্ষী থাকতে এক অভিনব উদ্যোগ নিয়েছেন সিটির কর্মকর্তারা। সিটির সমর্থকদের দারুণ এক সুখবর দিয়েছেন দলের মালিক আমিরশাহির তেল ব্যবসায়ী শেখ মনসুর।

শুভব্রত মুখার্জি: ইপিএলের অন্যতম জনপ্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার সিটি। তারা আগামী ৩০ মে পর্তুগালের পোর্তোতে এস্তাদিও দ্রাগাও স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে মুখোমুখি হবে চেলসির। পেপ গুয়ার্দিওলার ছেলেরা নিজেদের ইতিহাসে প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছে। বলা ভাল তারা গত মরসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন। 

এবার তাই ‘অল ইংলিশ ফাইনালে সাটির সমর্থকদের ঐতিহাসিক মূহুর্তের সাক্ষী থাকতে এক অভিনব উদ্যোগ নিয়েছেন সিটির কর্মকর্তারা। সিটির সমর্থকদের দারুণ এক সুখবর দিয়েছেন দলের মালিক আমিরশাহির তেল ব্যবসায়ী শেখ মনসুর।

করোনার কারণে সীমিত সংখ্যক দর্শকের উপস্থিতি অনুষ্ঠিত হবে ফাইনাল। চেলসি ও ম্যান সিটি ক্লাব থেকে ৬০০০ করে মোট ১২০০০ সমর্থককে স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখার অনুমতি দিয়েছে উয়েফা।

ইংল্যান্ড থেকে ম্যান সিটির ৬০০০, সমর্থককে পোর্তোয় যাওয়ার ফ্লাইট ভাড়া ও সেখানে যাতায়াতের খরচের পুরোটাই বহন করবেন ম্যান সিটির মালিক মনসুর। করোনাকালে দলের মালিকের পক্ষ থেকে দলের সমর্থকদের প্রতি দেখানো এই ভালবাসাতে আপ্লুত সমর্থকরা।

ম্যান সিটির সর্বময় কর্তা শেখ মনসুর জানান,  ‘পেপ এবং তার দল অসাধারণ এক মরসুম কাটাল। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল ক্লাবের জন্য ঐতিহাসিক এক মুহূর্ত। এই বিশেষ ম্যাচে গ্যালারিতে ভক্তদের থাকাটা গুরুত্বপূর্ণ,  বিশেষ করে যারা সিটির ভালো ও খারাপ সময়ে সমর্থন দিয়েছেন। তাই আমাদের এই উদ্যোগ।'

বন্ধ করুন