বাংলা নিউজ > ময়দান > ‘ওয়ার্নের মৃত্যু সন্দেহজনক নয়,’ প্রাথমিক তদন্তের পরে মুখ খুলল থাইল্যান্ড পুলিশ

‘ওয়ার্নের মৃত্যু সন্দেহজনক নয়,’ প্রাথমিক তদন্তের পরে মুখ খুলল থাইল্যান্ড পুলিশ

মেলবোর্নের বাইরে শেন ওয়ার্নের স্ট্যাচুর সামনে ভক্তদের শ্রদ্ধা (ছবি:এপি) (AP)

‘ওয়ার্নের মৃত্যুতে কোনও সন্দেহ পাওয়া যায়নি,’ প্রাথমিক তদন্তের পরে মুখ খুলল থাইল্যান্ড পুলিশ।

মাত্র ৫২ বছর বয়সে মারা গেলেন শেন ওয়ার্ন। মৃত্যুর সময় তিনি থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন। তার চার বন্ধু প্রায় ২০ মিনিট ধরে তাকে বাঁচানোর চেষ্টা করলেও শেন ওয়ার্নকে তারা বাঁচাতে পারেননি। সকলে শেন ওয়ার্নের মৃত্যুকে স্বাভাবিক মনে না করলেও শেষ পর্যন্ত ওয়ার্নের মৃত্যুর তদন্ত নিয়ে থাইল্যান্ড পুলিশ মুখ খুলল। থাইল্যান্ড পুলিশের তরফ থেকে জানান হয়েছে, তাদের প্রাথমিক তদন্তে শেন ওয়ার্নের মৃত্যুতে কোনও সন্দেহ পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে যে তারা মৃত্যুর কারণ জানে না। তবে ওয়ার্নের মৃত্যুকে সন্দেহজনক মৃত্যু হিসাবে বিবেচনা করছে না। হৃদরোগে আক্রান্ত হয়ে ৪ মার্চ মারা যান শেন ওয়ার্ন। এই খেলোয়াড়কে শুধু অস্ট্রেলিয়া নয়, বিশ্বের সেরা ক্রিকেটারদের মধ্যে গণ্য করা হয়। তিনি লেগ স্পিনের জাদুকর। স্পিনকে একটি নতুন পরিচয় দিয়েছিলেন ওয়ার্ন। তার স্পিনের দৌলতে অস্ট্রেলিয়া দল বহু সাফল্য পেয়েছিল।

থাইল্যান্ডের পুলিশ জানিয়েছে যে শেন ওয়ার্ন এবং তার তিন বন্ধু কোহ সামুইয়ের একটি ব্যক্তিগত ভিলায় ছিলেন। ওয়ার্ন ডিনারে না এলে তার এক বন্ধু তার রুমে চলে যায়। সেখানে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। বার্তা সংস্থা রয়টার্স পুলিশ কর্মকর্তা চেচেভিন নাকমুসিককে উদ্ধৃত করে বলেছেন, ‘বন্ধু সিপিআর (কৃত্রিম শ্বাস এবং বুকে সংকোচন) দিয়েছে এবং একটি অ্যাম্বুলেন্স ডেকেছে। এই সময় একটি জরুরি প্রতিক্রিয়া দল ঘটনাস্থলে পৌঁছেছিল এবং আবার ১০-২০ মিনিটের জন্য সিপিআর দেওয়া হয়েছিল। ততক্ষণে তাদের নিয়ে যাওয়ার জন্য থাই ইন্টারন্যাশনাল হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্স আসে। তিনি পাঁচ মিনিটের জন্য সিপিআর দিয়েছিলেন কিন্তু ততক্ষণে শেন ওয়ার্ন মারা যান। থাইল্যান্ড পুলিশ জানিয়েছে, তাদের প্রাথমিক তদন্তে শেন ওয়ার্নের মৃত্যুতে কোনও সন্দেহ পাওয়া যায়নি।

অস্ট্রেলিয়ার মন্ত্রী মারিস পেইন বলেছেন, কর্মকর্তারা থাইল্যান্ডে ওয়ার্নের বন্ধুদের সঙ্গে কথা বলেছেন। তিনি আরও সাহায্য করতে ৫ মার্চ কোহ সামুইতে যাবেন। তার দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা থাই কর্তৃপক্ষের সঙ্গে ওয়ার্নের মৃত্যুর বিষয় নিয়ে তদন্তের কাজ করছি। তার দেহ আনতে সহায়তা করা হবে।’ শেন ওয়ার্নের মৃত্যুর পর অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন বলেছেন, রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্য সম্পন্ন করা হবে। একই সঙ্গে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের দক্ষিণাঞ্চলের স্ট্যান্ডের নাম শেন ওয়ার্নের নামে রাখার ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.