বাংলা নিউজ > ময়দান > শেষ বারের মতো ধোনিকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা- কেন এমন বললেন অশ্বিন?

শেষ বারের মতো ধোনিকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা- কেন এমন বললেন অশ্বিন?

মহেন্দ্র সিং ধোনি এবং রবিচন্দ্রন অশ্বিন।

৪২ বছর পূর্ণ করে ফেললেন মহেন্দ্র সিং ধোনি। টুইটারে ট্রোলড হওয়ার পরে, কিছুটা বাধ্য হয়েই ধোনিকে সোশ্যাল মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বাধ্য হন অশ্বিন। অনিচ্ছা সত্ত্বেও। সেটা তিনি সাফ জানিয়েও দিয়েছেন।

৪২ বছর পূর্ণ করে ফেললেন মহেন্দ্র সিং ধোনি। দেশে, বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে শুভেচ্ছার ঢল উপচে পড়ছে। সকলেই নিজের মতো করে, বিভিন্ন স্টাইলে ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিচ্ছেন। তাঁর সম্পর্কে অজানা নানা গল্প শোনাচ্ছেন। তবে রবিচন্দ্রন অশ্বিন সবার থেকে আলাদা ধরনের মেসেজ করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি মজা করেই ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন। এবং মজা করার মধ্যেই তাঁর বুদ্ধিদীপ্ত রসিক মনের পরিচয়ও পাওয়া গিয়েছে।

অশ্বিন ৭ জুলাই, শুক্রবারের শুরুতেই বেশ কয়েকটি টুইট করেছিলেন। সেগুলি ধোনিকে নিয়ে ছিল না। তামিম ইকবালের অবসরের সিদ্ধান্ত পাল্টানো নিয়ে বা অ্যাশেজে বেন স্টোকসের দুর্দান্ত ইনিংস নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন অশ্বিন। এর পরেই ধোনিকে শুভকামনা না জানানোর জন্য কিছু ভক্ত তাঁকে ট্রোল করেন। এতে সম্ভবত কিছুটা অসন্তুষ্টই হয়েছেন অশ্বিন। তিনি স্পষ্ট করে বলে দিয়েছেন যে, তিনি সরাসরি সকলকে শুভেচ্ছা জানাতে পছন্দ করেন। টুইটার বা সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমে নয়।

আরও পড়ুন: থিকসানার আগুনে বোলিং, পাথুম-করুণারত্নের ঝড়, উইন্ডিজকে গোহারান হারাল শ্রীলঙ্কা

অশ্বিন টুইটে লিখেছেন, ‘৭ জুলাই বিখ্যাত মানুষটাকে টুইটারে শুভেচ্ছা না জানালে এর প্রভাব মারাত্মক হতে পারে। শুভ জন্মদিন মাহি ভাই। তবে এটাও জানাতে চাই যে, টুইটারে এই শেষ বার কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলাম। কারণ আমি সরাসরি বার্তা পাঠিয়ে বা ফোন করে শুভেচ্ছা জানানোতেই বিশ্বাসী। যারা মশলাদার এবং মুখরোচক গল্প তৈরি করতে ভালোবাসেন, এই বাক্যটা তাদের জন্যেই।’

প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংও সকালে টুইটে ট্রোলড হওয়ার পর ধোনিকে শুভেচ্ছা জানান। ভারতীয় দলের পাশাপাশি, আইপিএলে ধোনির অধীনে দীর্ঘ দিন চেন্নাই সুপার কিংসে খেলেছেন অশ্বিন। তিনিও ধোনিকে বেশ পছন্দ করেন। তবে অশ্বিন ধোনিকে নেটপাড়ার মাধ্যমে নয়, সরাসরি শুভেচ্ছা জানাতেই বেশি আগ্রহী।

আরও পড়ুন: 2023 Asian games-এ দল পাঠাবে বোর্ড, মুস্তাক আলিতে চালু করছে IPL-এর বিশেষ নিয়ম

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন অশ্বিন। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে আসন্ন দু'ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের সঙ্গে প্রস্তুতি নিচ্ছেন তারকা স্পিনার। সম্প্রতি তাঁর ইউটিউব চ্যানেলের একটি ভিডিয়োতে অশ্বিন বলেছেন, ‘আমরা ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে গিয়েছি। জেটল্যাগ কাটিয়ে ওঠার জন্য এবং তার পর অনুশীলন শুরু করার জন্য আমাদের কাছে ১০ দিনের একটি উইন্ডো ছিল। আমাদের কোচ রাহুল দ্রাবিড় প্রস্তুতির উপর খুব জোর দিচ্ছেন। আমরা সঠিকভাবে প্রস্তুতি নিলে বাকিগুলো সবই ঠিকঠাক ঘটবে। আমরা প্রস্তুতি নেওয়ার জন্য আগেই পৌঁছে গিয়েছি।’

তিনি যোগ করেছেন, 'ভারতীয় শিবিরে অনেক নতুন মুখ রয়েছে। আমাদের মুকেশ কুমার আছে। আমি মনে করি, জয়দেব উনাদকাট সিরিজে ভালো খেলবে। ভারতীয় ক্রিকেটের জন্য এটা খুবই উত্তেজনাপূর্ণ সময়।’ প্রসঙ্গত, প্রথম টেস্ট শুরু হবে ১২ জুলাই ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে ৭টা থেকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দর্শকরাই খালি উপভোগ করে, আদতে...' ঘনিষ্ট দৃশ্যের শ্যুটিং নিয়ে কী বললেন গুলশান? ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.