বাংলা নিউজ > ময়দান > হুমকি, ব্ল্যাকমেল, পুলিশ, গ্রেফতার এক! যুবরাজের পরিবারে এ কেমন বিপদ?

হুমকি, ব্ল্যাকমেল, পুলিশ, গ্রেফতার এক! যুবরাজের পরিবারে এ কেমন বিপদ?

যুবরাজ সিং-এর পরিবারে এ কেমন বিপদ? (ছবি-টুইটার)

ভারতীয় দলের তারকা ক্রিকেটার যুবরাজ সিং-এর পরিবার থেকে বেরিয়ে আসছে বড় একটি খবর। শোনা যাচ্ছে হুমকি পেয়েছেন সিক্সার কিং যুবরাজ সিংর মা শবনম সিং। এ ঘটনায় অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় দলের তারকা ক্রিকেটার যুবরাজ সিং-এর পরিবার থেকে বেরিয়ে আসছে বড় একটি খবর। শোনা যাচ্ছে হুমকি পেয়েছেন সিক্সার কিং যুবরাজ সিংর মা শবনম সিং। এ ঘটনায় অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে। যুবরাজকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে তাঁর মায়ের কাছে চল্লিশ লক্ষ টাকা দাবি করেছিল সে। এই বিষয়ে ব্যবস্থা নেওয়া হয় এবং পুলিশ অভিযুক্ত মহিলাকে ৫ লক্ষ টাকা সমেত গ্রেফতার করে।

এই বিষয়ে ডিএলএফ ফেজ-1 থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। অভিযুক্ত মহিলার নাম হেমা কৌশিক ওরফে ডিম্পি। বলা হয়েছে যুবরাজের ছোট ভাই জোরাওয়ার সিং। এই অভিযুক্ত মহিলা হেমাকে তাঁর তত্ত্বাবধায়ক হিসাবে রাখা হয়েছিল। কিন্তু ২০ দিনের মধ্যে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

পুলিশে দেওয়া অভিযোগে বলা হয়েছে যে যুবরাজ সিংর মা শবনম সিং, তাঁর ছোট ছেলে জোরওয়ারের দেখাশোনার জন্য একজন মহিলা ম্যানেজার/কেয়ারটেকার নিয়োগ করেছিলেন। কিন্তু তার খারাপ আচরণ ও কাজের কারণে তাঁকে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়। চাকরি থেকে সরিয়ে দেওয়ার পর হেমা তাঁর পরিবার ও ছেলে জোরভারকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেন। সেই সঙ্গে ভাবমূর্তি নষ্ট করার হুমকি দিয়ে ৪০ লক্ষ টাকার দাবি করেন।

মঙ্গলবার (২৫ জুলাই) অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়। যুবরাজের বাড়ি ডিএলএফ ফেজ-১-এ। তার মা শবনম সিং থানায় একটি অভিযোগ দিয়েছেন, যাতে তিনি বলেছিলেন যে ২০২২ সালে হেমাকে যুবরাজের ভাই জোরাওয়ারের তত্ত্বাবধায়ক হিসাবে নিয়োগ করা হয়েছিল। জোরাওয়ার গত কয়েক বছর ধরে বিষণ্নতার সঙ্গে লড়াই করছেন। শবনম জানান, ২০ দিন পরই হেমাকে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়।

হেমাকে কাজ থেকে সরিয়ে দেওয়ার পিছনে কারণ হিসেবে বলা হয়েছে, তিনি পেশাদার নন। সেই সঙ্গে জোরাওয়ার সিংকে নিজের ফাঁদে ফেলেন। শবনম সিং অভিযোগে বলেন, ২০২৩ সালের মে মাসে হেমা ওরফে ডিম্পি তাঁকে হোয়াটসঅ্যাপ মেসেজে কল করা শুরু করেন। যেখানে সে হুমকি দিয়েছিল যে সে মিথ্যা মামলায় ফাঁসিয়ে তাদের পরিবারের মানহানি করবে। এর বদলে ৪০ লক্ষ টাকা দাবি করেছিলেন হেমা।

১৯ জুলাই, হেমা কৌশিক একটি হোয়াটসঅ্যাপ বার্তায় হুমকি দিয়েছিলেন যে তিনি ২৩ জুলাই মামলা করবেন। এর পর পুরো পরিবারের মানহানি হবে। শবনম হেমাকে বলেন যে পরিমাণ বিশাল এবং এটি সংগ্রহের জন্য সময় চেয়েছিলেন। সোমবার পর্যন্ত ৫ লক্ষ টাকা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হলেও মঙ্গলবার তা পিছিয়ে দেওয়া হয়। মঙ্গলবার অভিযুক্ত মহিলা হেমা ৫ লক্ষ টাকা নিতে গেলে পুলিশ তাঁকে গ্রেফতার করে। DLF ফেজ -1 থানায় অবৈধ পুনরুদ্ধারের ধারায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। পরে মহিলাটিকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খোলামেলা পোশাকে আম্বানিদের বিয়েতে যান, এবার শরীর ঢেকে ইসকনে কার্দাশিয়ান বোনেরা 'অরিজিনাল ছানাটা…', বড্ড মনকেমন! থাকতে না পেরে মেয়ের কাছে ছুট্টে গেলেন স্বস্তিকা 'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা? রয়েছে নিম্নচাপের সম্ভাবনা! ইলিশের মরশুমে আগামী কয়েকদিন বাংলার আবহাওয়া কেমন থাকবে ‘গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং’, তাও আমেরিকায়! কীসের কথা বলছেন আনন্দ মাহিন্দ্রা? কলকাতায় যুব নেতাকে টেনে চড় তৃণমূলের মহিলা কাউন্সিলরের, ঘরের ঝগড়া রাস্তায়! ১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.