বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: দেখুন ছক্কার বন্যা! ১৯তম ওভারে ৩৩ রান, পরে ধোনির স্টাইলে ম্যাচ ফিনিশ, ফাইনালে নেল্লাই রয়্যাল কিংস

TNPL 2023: দেখুন ছক্কার বন্যা! ১৯তম ওভারে ৩৩ রান, পরে ধোনির স্টাইলে ম্যাচ ফিনিশ, ফাইনালে নেল্লাই রয়্যাল কিংস

নেল্লাই রয়্যাল কিংসকে ফাইনালে তুললেন হৃতিক ঈশ্বরন এবং অজিতেশ গুরুস্বামী (ছবি-টুইটার)

টুর্নামেন্টের কোয়ালিফায়ার-২-এ ডিন্ডিগুল ড্রাগনস এবং নেল্লাই রয়্যাল কিংসের দল মুখোমুখি হয়েছিল। নেল্লাই রয়্যাল কিংসের ব্যাটসম্যান হৃতিক ঈশ্বরন এবং অজিতেশ গুরুস্বামী ১৯তম ওভারে ব্যাট হাতে ঝড় তোলেন এবং দলের জন্য বিস্ময়কর ইনিংস খেলেন।

চলতি তামিলনাড়ু প্রিমিয়ার লিগের কোয়ালিফায়ার-২ তে একটি বড় কীর্তি ঘটেছে। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৯তম ওভারে ৩৩ রান করে দলকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন দুই ব্যটার। টুর্নামেন্টের কোয়ালিফায়ার-২-এ ডিন্ডিগুল ড্রাগনস এবং নেল্লাই রয়্যাল কিংসের দল মুখোমুখি হয়েছিল। নেল্লাই রয়্যাল কিংসের ব্যাটসম্যান হৃতিক ঈশ্বরন এবং অজিতেশ গুরুস্বামী ১৯তম ওভারে ব্যাট হাতে ঝড় তোলেন এবং দলের জন্য বিস্ময়কর ইনিংস খেলেন।

ম্যাচের ১৯তম ওভারে দুই ব্যাটসম্যান মিলে মোট ৩৩ রান নেন। ১৮৬ রান তাড়া করতে নেমে, নেল্লাই রয়্যাল কিংসের শেষ ২ ওভারে অর্থাৎ ১২ বলে ৩৭ রানের প্রয়োজন ছিল এবং দলের হয়ে ব্যাট করছিলেন হৃতিক ঈশ্বরন এবং অজিতেশ গুরুস্বামী। প্রতিপক্ষ দল অর্থাৎ ডিন্ডিগুল ড্রাগনসের ১৯তম ওভারে বল করতে এসেছিলেন জি কিশোর। তাঁর এই ওভারের প্রথম বলেই ঋত্বিক ঈশ্বরন একটি দুর্দান্ত ছক্কা হাঁকান।

ঈশ্বরন ছক্কা মেরে থেমে থাকেননি, তিন বলে তিনটি ছক্কা মেরে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। এরপর ঈশ্বরন চতুর্থ বলে সিঙ্গেল নেন এবং অজিতেশ গুরুস্বামী স্ট্রাইকে পৌঁছে দেন। স্ট্রাইকে এসেই গুরুস্বামী মারেন দুর্দান্ত ছক্কা। পরের বলটি ছিল নো বল এবং তাতে এক রান নেন তিনি। ওভারের শেষ ও ফ্রি হিট বলে দুর্দান্ত ছক্কা হাঁকান আবার স্ট্রাইকে পৌঁছে যাওয়া হৃতিক ঈশ্বরন।

এভাবে ১৯তম ওভারে হৃতিক ঈশ্বরন এবং অজিতেশ গুরুস্বামী ৩৩ রান নেন। এরপর শেষ ওভারে জয়ের জন্য দলের প্রয়োজন ছিল মাত্র ৪ রান। তবে শেষ ওভারের প্রথম পাঁচ বলে মাত্র ৩ রান নিতে সক্ষম হয়েছিলেন তাঁরা। শেষ বলে ম্যাচ জিততে নেল্লাই রয়্যাল কিংসের প্রয়োজন ছিল ১ রান। সেই সময়ে ছক্কা মেরে ম্যাচ জেতে নেল্লাই রয়্যাল কিংস। শুধু ২০ বছর বয়সি অজিতেশ নয়, ২১ বছর বয়সি হৃতিক ঈশ্বরনের মধ্যেও এমএস ধোনির (এমএস ধোনি) সম্পূর্ণ ঝলক দেখা গেছে। হৃতিক যেভাবে শেষ বলে ছক্কা হাঁকালেন তা দেখে ভক্তদের মনে পড়ে গেল ধোনির কথা।

ব্যাটসম্যান হৃতিক ঈশ্বরন ছক্কা মেরে ম্যাচ শেষ করেন। এ সময় অজিতেশ গুরুস্বামী ৪৪ বলে ৫ চার ও ৫ ছক্কার সাহায্যে অপরাজিত ৭৩ রান করেন। একই সময়ে, হৃতিক ঈশ্বরন ৬ ছক্কার সাহায্যে ১১ বলে অপরাজিত ৩৯ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন। এদিনের ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নেলাই রয়্যাল কিংস। ডিন্ডিগুল ড্রাগন দল ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেটে ১৮৫ রান তোলে। রান তাড়া করতে নেমে ২০ ওভারে ৩ উইকেটে লক্ষ্য অর্জন করে নেল্লাই রয়্যাল কিংস।

তবে ১৮৬ রান তাড়া করতে নেমে নেল্লাই রয়্যাল কিংসের শুরুটা তেমন কিছু হয়নি। এদিন গুরুস্বামী অজিতেশ দলের ইনিংস সামলানোর দায়িত্ব নিয়েছিলেন এবং ৪৪ বলে ৫টি চার এবং ৫টি ছক্কার সাহায্যে অপরাজিত ৭৩ রান করে দকে জয়ী করেছিলেন। এই সময়ে তাঁর স্ট্রাইক রেট ছিল ১৬৫। তারা ছাড়াও হৃতিক ঈশ্বরনের ব্যাটও রানের ঝড় উঠেছিল। তিনি ১১ বলে অপরাজিত ৩৯ রান করেন এবং দলকে ফাইনালে পৌঁছানোর জন্য অজিতেশকে সমর্থন করেন। এই ম্যাচের সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন অজিতেশ। এদিনের জয়ের ফলে TNPL 2023 এর ফাইনালে জায়গা পাা করে নিয়েছে নেল্লাই রয়্যাল কিংস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.